Veerendra Babu Arrested: ধর্ষণের ভিডিয়ো ফাঁসের হুমকি! হাতিয়েছেন কয়েক লক্ষ টাকা, অবশেষে গ্রেফতার অভিনেতা

গত দু'বছরে ৩৬ বছরের এক মহিলাকে ধর্ষণ, ব্ল্যাকমেল, টাকা ও সোনা তোলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে প্রযোজককে। ‘স্বয়ম কৃষি’ খ্যাত তারকা এখন গভীর আইনি জটিলতায়। অভিনেতার বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ৷ তবে শুধু ধর্ষণ নয়, সেই ভিডিও রেকর্ড করে টাকা চাওয়ার মতোও অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে৷

Updated By: Aug 14, 2023, 05:40 PM IST
Veerendra Babu Arrested: ধর্ষণের ভিডিয়ো ফাঁসের হুমকি! হাতিয়েছেন কয়েক লক্ষ টাকা, অবশেষে গ্রেফতার অভিনেতা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার কন্নড় প্রযোজক-অভিনেতা বীরেন্দ্রবাবুকে গ্রেফতার করে কোডিগেহাল্লি থানার পুলিস। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী, গত দু'বছরে ৩৬ বছরের এক মহিলাকে ধর্ষণ, ব্ল্যাকমেল, টাকা ও সোনা তোলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে প্রযোজককে। ‘স্বয়ম কৃষি’ খ্যাত তারকা এখন গভীর আইনি জটিলতায়। অভিনেতার বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ৷ তবে শুধু ধর্ষণ নয়, সেই ভিডিও রেকর্ড করে টাকা চাওয়ার মতোও অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে৷

আরও পড়ুন, Jaya Prada Jailed: বিপুল টাকা নয়ছয়ে দোষী সাব্যস্ত, ৬ মাসের জেল জয়াপ্রদার

২০১১ য় স্বয়ম কৃষি ছবির জন্য জনপ্রিয় বীরেন্দ্রবাবু চিকমাগালুরের নির্যাতিতার সঙ্গে বন্ধুত্ব করেন এবং তাকে বাড়িতে আমন্ত্রণ জানান। কফি খাইয়ে তাঁকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। সেই ঘটনাও রেকর্ড করে অনলাইনে ১৫ লক্ষ টাকা দিতে বাধ্য করে ব্ল্যাকমেল করে। আজ থেকে প্রায় ২ বছর আগের পুরনো এই মামলায় শেষমেষ গ্রেফতার হলেন অভিনেতা। 

পুলিস সূত্রে খবর, মহিলার অভিযোগ তিনি যখন অচৈতন্য অবস্থায় ছিলেন সেই সুযোগ নিয়ে বীরেন্দ্রবাবু তাঁকে ধর্ষণ করে এবং সেই ভিডিয়ো রেকর্ড করে। এরপর সেই ভিডিয়ো ইন্টারনেটে ফাঁস করার হুমকি দিয়ে ওই মহিলার কাছ থেকে ১৫ লক্ষ টাকা হাতিয়ে নেয় বীরেন্দ্রবাবু। ২০২২-এ বীরেন্দ্রবাবুর বিরুদ্ধে ১.৮ কোটি টাকা প্রতারণার অভিযোগ ওঠে। জানা গিয়েছে, বিধানসভা ও লোকসভা ভোটের ভুয়ো টিকিটের ফি হিসেবে টাকা নেন তিনি। তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছিল, যেখানে বলা হয়েছিল যে বাবু এবং তার সহযোগীরা একটি দাতব্য ট্রাস্ট, কর্ণাটক রক্ষানা পাদে এবং নিউজ YouTube চ্যানেল পরিচালনা করে।

আরও পড়ুন, Julius Caesar in English: কলকাতায় শেকসপিয়রের 'জুলিয়াস সিজার' এবার ইংরেজিতেই! হাজার বছরের পুরনো গৃহযুদ্ধের ছায়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.