সন্তানরা বহু দূরে! অসুস্থ শরীরেই দুবাইতে উড়ে গেলেন সঞ্জয় দত্ত

স্ত্রী মান্যতা রয়েছেন সঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 11:45 AM IST
সন্তানরা বহু দূরে! অসুস্থ শরীরেই দুবাইতে উড়ে গেলেন সঞ্জয় দত্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​স্ত্রী মান্যতার সঙ্গে দুবাইতে উড়ে গেলেন সঞ্জয় দত্ত। দুবাইতে রয়েছে সঞ্জয়ের দুই সন্তান। সেখানে থেকেই পড়াশোনা করছে তাঁরা। ফলে ক্যানসারের চিকিতসার জন্য মার্কিন মুলুকে উড়ে যাওয়ার আগে এবার সন্তানদের সঙ্গে দেখা করার জন্য দুবাইতে উড়ে গেলেন সঞ্জয়।

জানা যাচ্ছে, বর্তমানে বেশ ভালই আছেন সঞ্জয় দত্ত। তবে চিকিতসার জন্য আমেরিকায় উড়ে যাওয়ার আগে দুই সন্তানের সঙ্গে দেখা করতে দুবাইতে যান সঞ্জয় দত্ত। প্রসঙ্গত, লকডাউন শুরুর আগে থেকেই দুবাইতে ছিলেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। অভিনেতার ক্যানসার ধরা পড়ার পর তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন তিনি। মান্যতা দুবাই থেকে ফিরলেও সন্তানরা সেখানেই রয়েছেন। 

আরও পড়ুন অফিস ভাঙচুরের পর নয়া পদক্ষেপ, কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিস বিএমসির

সম্প্রতি মার্কিন মুলুকে থাকার জন্য ৫ বছরের চিকিতসা ভিসা হাতে পান সঞ্জয় দত্ত। আমেরিকাতেই চিকিতসা হবে অভিনেতার। ফলে স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে আমেরিকায় উড়ে যাবেন সঞ্জু। নিউ ইয়র্কে রয়েছেন অভিনেতার প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা। ফলে মার্কিন মুলুকে যাওয়ার পর তিনিও সঞ্জয় দত্ত, মান্যতা দত্তদের সঙ্গে সেখানে যোগ দেবেন।

প্রসঙ্গত ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে সঞ্জয় দত্তকে প্রথমে ভিসা দিতে অস্বীকার করে আমেরিকা। পরে অবশ্য এক ঘনিষ্ঠ ন্ধুর সহযোগিতায় আমেরিকায় যাওয়ার জন্য ৫ বছরের চিকিতসা ভিসা হাতে পান বলিউড অভিনেতা। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, মা নার্গিস দত্ত যে হাসপাতালে ভর্তি ছিলেন, সঞ্জয় দত্তের ক্যানসারের চিকিতসাও হবে সেই একই হাসপাতালে।