শো বিজনেস পুরো নেশার মতো, বলিউডকে ফের আক্রমণ করলেন কঙ্গনা

ফের নতুন করে টুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 11:28 AM IST
শো বিজনেস পুরো নেশার মতো, বলিউডকে ফের আক্রমণ করলেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​ফের বলিউডের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন কঙ্গনা রানাউত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে টুইট করে বি টাউনের বিরুদ্ধে আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী। কঙ্গনা বলেন, লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগত (শো বিজনেস) নেশার মতো একটি জায়গা। লাইট, ক্যামেরা, অ্যাকশনের সঙ্গে যাঁরা জড়িত, তাঁরা এর প্রকৃত রূপ দেখতে পাচ্ছেন। শুধু তাই নয়, এই জগত মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করতে শুরু করেছে বলেও মন্তব্য করেন বলিউড অভিনেত্রী।

 

আরও পড়ুন : সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা, আসছে রিপোর্ট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডকে মুভি মাফিয়াদের অন্যতম জায়গা বলে আক্রমণ করতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের সঙ্গে মাদকের যোগ রয়েছে অতপ্রোতভাবে বলেও আক্রমণ করেন কঙ্গনা। এরপরই বলিউড অভিনেত্রীকে সমর্থন করে মুখ খোলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা রবি কিষেণ। তিনি বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যেভাবে বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে তল্লাসি শুরু করেছে, তাতে খুব খুশি তিনি। চিন এবং পাকিস্তানের মতো প্রতিবেশী দেশে মাধ্যমে ভায়া হয়েই ভারতবর্ষে মাদক ঢোকে বলেও আক্রমণ করেন রবি।

আরও পড়ুন : অফিস ভাঙচুরের পর নয়া পদক্ষেপ, কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিস বিএমসির

এরপরই উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ রবি কিষেণের বিরুদ্ধে মুখ খোলেন জয়া বচ্চন। তিনি বলেন, হাতে গোনা কয়েকজন মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কোনওভাবেই দায়ি করা যাবে না। বলিউড কমপক্ষে ৫ লক্ষ মানুষের রুজিরুটির যোগান দেয়। তাই বি টাউনকে অপমান করার যে তোড়জোড় শুরু হয়েছে তা বন্ধ হওয়া উচিত বলেও মন্তব্য করেন জয়া বচ্চন। পাশাপাশি রবি কিষেণ নিজে বলিউডের সঙ্গে জড়িত। তাই তিনি যে থালায় খান, সেখানেই ছিদ্র করছেন বলেও আক্রমণ করেন সমাজবাদী পার্টির ওই সাংসদ।

জয়া বচ্চনের ওই মন্তব্যের পর রবি কিষেণের হয়ে মুখ খোলেন কঙ্গনা। শুধু তাই নয়, বলিউডকে নিয়ে রবি কিষেণ যে মন্তব্য করেছেন, তা তিনি সমর্থন করেন বলেও স্পষ্ট জানান  অভিনেত্রী।