মার্চের ৭ তারিখ জেল থেকে মুক্তি পেতে পারেন সঞ্জয় দত্ত

আর মাস তিনেক। তারপরই জেল থেকে পুরোপুরি মুক্তি পেতে চলেছেন সঞ্জয় দত্ত। ১৯৯৩ মুম্বই বিস্ফোরণ মামলায় অভিযুক্ত সঞ্জয় দত্ত ৪০ মাস জেল খাটার পর মুক্তি পাচ্ছেন আগামী বছর মার্চের ৭ তারিখ। জেলে ভাল আচরণের জন্য দু মাসের শাস্তি কমিয়ে দেওয়া হয় মুন্নাভাইয়ের। সঞ্জয় দত্তকে নিয়ে আবার নতুন আশা দেখতে শুরু করবে বলিউড। অনেকেই বলছেন, জেল খাটার পর বদলে গিয়েছেন সঞ্জু ভাই। এবার পর্দায় নাকি তাঁকে আরও বেশি করে পাওয়া যাবে।

Updated By: Dec 8, 2015, 06:30 PM IST
মার্চের ৭ তারিখ জেল থেকে মুক্তি পেতে পারেন সঞ্জয় দত্ত

ওয়েব ডেস্ক: আর মাস তিনেক। তারপরই জেল থেকে পুরোপুরি মুক্তি পেতে চলেছেন সঞ্জয় দত্ত। ১৯৯৩ মুম্বই বিস্ফোরণ মামলায় অভিযুক্ত সঞ্জয় দত্ত ৪০ মাস জেল খাটার পর মুক্তি পাচ্ছেন আগামী বছর মার্চের ৭ তারিখ। সূত্রের খবর জেলে ভাল আচরণের জন্য দু মাসের শাস্তি কমিয়ে দেওয়া হয় মুন্নাভাইয়ের। সঞ্জয় দত্তকে নিয়ে আবার নতুন আশা দেখতে শুরু করছে বলিউড। অনেকেই বলছেন, জেল খাটার পর বদলে গিয়েছেন সঞ্জু ভাই। এবার পর্দায় নাকি তাঁকে আরও বেশি করে পাওয়া যাবে।

১৯৯৩-এর মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় বর্তমানে এই জেলে তাঁর ৪২ মাসের কারাবাসের মেয়াদ কাটাচ্ছেন।

বেআইনি অস্ত্র তাঁর বাড়িতে লুকিয়ে রাখার ঘটনায় সঞ্জয় দত্ত দোষী সাব্যস্ত হন। অভিযোগ ওই অস্ত্র ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ কাণ্ডের জন্য ব্যবহার হওয়ার কথা ছিল। সঞ্জয়ের ৫ বছরের জেল হয়।

বান্দ্রার পালি হিলের বিলাসবহুল ফ্ল্যাট থেকে মুন্নাভাইয়ের ঠিকানা হয়ে যায় পুণের ইয়েরওয়াড়া জেল৷

.