বলিউডে নতুন রসায়ন! Vijay Deverakonda-র দিকে ঝুঁকছেন Sara?

দক্ষিণী অভিনেতা বিজয় বিজয় দেবরাকোন্ডার সঙ্গে আজকাল দেখা যাচ্ছে সারাকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 23, 2021, 01:35 PM IST
বলিউডে নতুন রসায়ন! Vijay Deverakonda-র দিকে ঝুঁকছেন Sara?

নিজস্ব প্রতিবেদন : একসময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সেকথা NCB-র জিজ্ঞাসাবাদের সময় একপ্রকার স্বীকার করেই নিয়েছিলেন সইফ কন্যা। পরবর্তীকালে কার্তিক আরিয়ানের সঙ্গেও সারার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তবে সময়ের সঙ্গে সেই সম্পর্ক থেকেও সারা বেরিয়ে এসেছেন বলেই খবর। এবার নতুন রসায়নের কথা শোনা যাচ্ছে। দক্ষিণী অভিনেতা বিজয় দেবরাকোন্ডা(Vijay Devarakonda)র সঙ্গে আজকাল দেখা যাচ্ছে সারা (Sara Ali Khan)কে। 

সম্প্রতি, দক্ষিণী অভিনেতা বিজয় দেবরাকোন্ডা(Vijay Devarakonda)র সঙ্গে একটি সেলফি পোস্ট করে ছিলেন সারা। যার ক্যাপশান ছিল, 'fan moment'। তবে এখন শোনা যাচ্ছে অন্যকথা। সম্প্রতি, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন বিজয় দেবরাকোন্ডা ও সারা। সর্বভারতীয় সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন অনুযায়ী, পার্টিতে উপস্থিত এক ব্যক্তি জানাচ্ছেন, সারা ও বিজয়-কে পার্টিতে প্রায় সর্বক্ষণই একসঙ্গে দেখা গিয়েছে। প্রত্যক্ষদর্শীর দাবি, সারা ও বিজয় পার্টিতে একপ্রকার আগুন ধরিয়ে দিয়েছেন। সঙ্গে ছিলেন লভগুরু করণ জোহরও। এখন প্রশ্ন, তবে কি বলিউডে এবার নতুন রসায়ন? দক্ষিণী অভিনেতা বিজয় দেবরাকোন্ডার দিকে ঝুঁকছেন সারা(Sara Ali Khan)?

আরও একটি সূত্রে খবর 'লিগার' ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করছেন বিজয় দেবরাকোন্ডা (Vijay Devarakonda) । যে ছবিতে তাঁর বিপরীতে দেখা যেতে পারে সারা(Sara Ali Khan)কে। ওই ছবিতে বিজয়ের সঙ্গে কাজ করার জন্য সারা প্রকাশ্যেই ইচ্ছা প্রকাশ করেছেন। এখান দেখার সারা-বিজয় দেবরাকোন্ডার সম্পর্কের গুঞ্জন কি শুধুই সিনেমার জন্য, নাকি রিয়েল লাইফেও তাঁরা একে অপরের দিকে ঝুঁকছেন? উত্তর একমাত্র সময়ই দিতে পারবে...।