Saif-র সঙ্গে কথা, বাবাকে নিয়ে মুখ খুললেন Sara

সইফের সঙ্গে ইতালি ভ্রমণের কথাও উঠে আসে সারার মুখে 

Updated By: Feb 23, 2021, 11:53 AM IST
Saif-র সঙ্গে কথা, বাবাকে নিয়ে মুখ খুললেন Sara
সইফের সঙ্গে সারা

নিজস্ব প্রতিবেদন : সবে সবে চতুর্থবার বাবা হয়েছেন সইফ আলি খান। চতুর্থবার বাবা হওয়ার পর সইফকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান (Sara Ali Khan)। একটি ম্যাগাজিনের সাক্ষাতকারে হাজির হয়ে সারা বলেন, বাবার সঙ্গে যখনই তাঁর দেখা হয় কথা হয়, তখন বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় তাঁদের মধ্যে। সিনেমা, অভিনয়ের থেকে হিটলার বা স্তালিন, বাবার সঙ্গে এসব বিষয় নিয়েই তাঁর বেশি আলোচনা হয়। বাবার সঙ্গে যখন ইতালিতে যান, তখন যেমন দেদার পাস্তা, পিৎজা নিয়ে মজেছিলেন তাঁরা, তেমনি সেখানকার কৃষ্টি, সংস্কৃতি নিয়েও আলোচনা হয়। বাবার সঙ্গে সম্পর্ক নিয়ে এবার এভাবেই খোলামেলা আলোচনা করলেন সারা আলি খান। 

বর্তমানে আতরঙ্গি রে-এর শ্যুটিং করছেন সারা। অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন তিনি। আতরঙ্গি রে-এর শ্যুটিংয়ের মাঝেই মাদক মামালায় সারাকে ডেকে পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ওই সময় মেয়ের পাশ থেকে সইফ সরে গিয়েছেন বলে জোরদার আলোচনা শুরু হয়। যে বিষয়ে মুখ খুলতে গিয়ে পারিবারিক সম্পর্ক নিয়ে মন্তব্য করেন সইফ। 

আরও পড়ুন : Kangana-র আইটেম নম্বর, ভিডিয়ো শেয়ার করায় Swara-কে আক্রমণ 'কুইনের'

ওই সময় তিনি বলেন, সারা, ইব্রাহিম এবং তৈমুর (Taimur Ali Khan) সব সময় তাঁর হৃদয়ে থাকে। তিন সন্তানের জন্য তাঁর হৃদয়ে পৃথক পৃথক জায়গা রয়েছে।  কোনও কোনও বিষয়ে সারার সঙ্গে তাঁর মতবিরোধ হয় ঠিকই, তাই বলে এই নয় যে মেয়ের পাশে নেই তিনি। সইফ সব সময় সারার পাশে ছিলেন, এখনও রয়েছেন বলে স্পষ্ট জানান বলিউডের ছোটে নবাব। 

আরও পড়ুন : হুইল চেয়ারে Kapil Sharma, ক্যামেরা দেখে কটূক্তি অভিনেতার

প্রসঙ্গত করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) সঙ্গেও সারা আল খান এবং ইব্রাহিমের বেশ ভাল সম্পর্ক বলেই জানা যায়। এমনকী, সইফের সঙ্গে বিয়ের পর ইব্রাহিমকে নিয়ে করিনা বেড়াতেও বের হন। যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় এক সময়। 

.