কাছে নেই Saif, কেক কেটে ভাইয়ের জন্মদিন পালন Sara-র

কেকের ছবি শেয়ার করেন সারা 

Updated By: Mar 5, 2021, 10:54 AM IST
কাছে নেই Saif, কেক কেটে ভাইয়ের জন্মদিন পালন Sara-র
ইব্রাহিমের জন্মদিনের কেক

নিজস্ব প্রতিবেদন: ইব্রাহিমের জন্মদিন পালন করলেন সারা আলি খান। কুড়িতে পড়লেন ইব্রাহিম (Ibrahim Ali Khan)। ভাইয়ের জন্মদিনে তাই বড় মাপের ফুটবল কেক তৈরি করে আনেন সারা। ইব্রাহিমের প্রিয় ক্লাব চেলসার নাম লিখে ভাইকে জন্মদিনের উপহার দেন সারা।

মাকে নিয়েই ভাইয়ের জন্মদিন একান্তে পালন করেন সারা আলি খান (Sara Ali Khan)। ইব্রাহিমের জন্মদিনের অনুষ্ঠানে দেখা যায়নি সইফ আলি খানকে। ছেলের জন্মদিনে সইফ (Saif Ali Khan) কোথায় গেলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তোলেন। যদিও সারা আলি খান, ইব্রাহিম কিংবা সইফের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন :  'জোর করে ওষুধ খাওয়াতেন', Aamir Khan এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ দাদার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি খুদে সদস্যকে নিয়ে ব্যস্ত সইফ আলি খান। চতুর্থ সন্তানের জন্মের পর আপাতত পিতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন সইফ। ছোট্ট ভাইয়ের জন্মের পর তাকে দেখতে যান সারা আলি খান। এমনকী ছোট্ট ভাইয়ের জন্য বেশ কিছু উপহারও নিয়ে যেতে দেখা যায় সইফ কন্যাকে। 

আরও পড়ুন :  আয়কর হানার পর তথ্য লোপাট Taapsee, Anurag-এর ফোন থেকে? সরব Kangana

ছোট্ট ভাইকে দেখে ফেরার পরপরই মা অমৃতা সিংকে (Amrita Singh) নিয়ে আজমেঢ় শরিফে যান সারা আলি খান। আজমেঢ়ে গিয়ে সেখান থেকে মায়ের সঙ্গে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন সারা। এমনকী, তা মা জীবনে অনেক সহ্য করেছেন। সবকিছু থাকা সত্ত্বেও অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয় তাঁকে। সব বাধা বিপত্তির অবসান করে তাঁর মা আবার জীবনে ঘুরে দাঁড়িয়েছেন বলে মন্তব্য করেন সারা। সইফের সঙ্গে বিচ্ছেদ, মায়ের সঙ্গে তাঁদের জীবনের লড়াই নিয়েই কি সারা এবার প্রকাশ্যে মুখ খুললেন! এমন প্রশ্নই করতে শুরু করেন অনেক। যদিও ওই সাক্ষাৎকারের পর সারা এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

.