সইফ কন্যা সারার '‍নখরাবাজি'‍তে অতিষ্ঠ '‍কেদারনাথ'‍-এর কলাকুশলীরা

Updated By: Sep 22, 2017, 02:08 PM IST
সইফ কন্যা সারার '‍নখরাবাজি'‍তে অতিষ্ঠ '‍কেদারনাথ'‍-এর কলাকুশলীরা

ওয়েব ডেস্ক: নবাব কন্যা বলিউডে আসবেন, এখবরেই হৈচৈ পড়েছিল বলিউডে। অবশেষে শ্যুটিং শুরু করেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। উত্তরাখণ্ডে চলছে প্রথম ফিল্ম '‍কেদারনাথ'‍-এর শ্যুটিং।  শ্যুটিং শুরুর পর থেকেই বিভিন্ন সময়ে খবরে উঠে আসতে শুরু করেন সারা।  তবে এখন শোনা ‌যাচ্ছে শ্যুটিং শুরুর পর থেকেই সারার '‍নখরাবাজি'‍তে নাকি অতিষ্ঠ '‍কেদারনাথ'‍-এর অন্যান্য কলাকুশলীরা।

ডেকান ক্রনিক্যালে প্রকাশিত প্রতিবেদন অনু‌যায়ী, '‍'‍সারা নাকি রোজ দেরি করে শ্যুটিং-এ আসছেন। তার উপর তাঁকে কেমন দেখতে লাগবে সেই নিয়ে সারা নাকি বড্ড বেশি ব্যাতিব্যস্ত। তিনি নাকি মেকআপ, ড্রেসআপ করতেই অনেক সময় নষ্ট করছেন। মেকআপের পর বিশেষ কাউকে তিনি নানান পোজে সেলফি তুলে হোয়াটসঅ্যাপ করছেন, সেখান থেকে সম্মতি আসলেই তবেই ‌যাচ্ছেন শট দেওয়ার জন্য। 

ফোনের ওপারের ব্যক্তি সারার মেকআপ নিয়ে কোনওরকম অসন্তোষ প্রকাশ করলে সারা নাকি সেই মেকআপ তুলে ফের মেকআপে বসছেন। ‌যার কারণে শ্যুটিং এ দেরি হচ্ছে। নবাব কন্যার এই অবান্তর আবদারে তিতিবিরক্ত ফিল্মের অন্যান্য কলাকুশলীরা।'‍'‍

ডেকান ক্রনিকালের বিশেষ সূত্র জানাচ্ছে, '‍'‍ ইতিমধ্যেই নাকি সেটের লোকজন সারার এই ব্যবহারে রীতিমত ক্ষুব্ধ। তাঁরা নাকি এনিয়ে পরিচালক অভিষেক কাপুরের কাছে নালিশও ঠুকেছেন। পরিচালকও ‌যতটা সম্ভব সারাকে বুঝিয়েছেন। তবে লাভের লাভ কিছুই হয়নি, ‌যে-কে সেই নিজের নখরাবাজি অব্যাহত রেখেছেন নবাব কন্যা।
সমালোচকরা অনেকেই বলেছেন সারার মা ও বাবা ‌যতই বলিউড তারকা হোন না কেন, পেশাদারিত্ব না থাকলে সারা বলিউডে কাজ করতে গিয়ে সমস্যায় পরতে পারেন। সারা ‌যে-ধরণের ব্যবহার করছেন, তা বহু আগে অনেক বলিউড তারকা করে থাকতেন, তবে বর্তমানে পেশাদারিত্বর ‌যুগে এভাবে কাজ করলে ভবিষ্যতে কাজ পেতে সমস্যায় পরতে পারেন সইফ কন্যা সারা এমনটাই বলছেন অনেকে। 

 

.