সিঁথিতে সিঁদুর, সেজেগুজে দীপাবলি সেলিব্রেট করিনার, সঙ্গী সারা, ইব্রাহিম ও তৈমুর

সঙ্গে ছিলেন সইফ-পুত্র ইব্রাহিম ও তৈমুর এবং কন্যা সারা। রবিবার সকালে বাজি নিয়ে মাতল ছোট্ট তৈমুরও। 

Updated By: Oct 27, 2019, 03:43 PM IST
সিঁথিতে সিঁদুর, সেজেগুজে দীপাবলি সেলিব্রেট করিনার, সঙ্গী সারা, ইব্রাহিম ও তৈমুর

নিজস্ব প্রতিবেদন :  পরনে গোল্ডেন-ব্রাউন রঙের গর্জিয়াস সালোয়ার।গোলাপি রঙের ওড়না, সিঁথিতে সিঁদুর। এভাবেই সেজেগুজে দীপাবলির আনন্দে  মাতলে করিনা। উৎসবের বিশেষ দিনগুলিতে বরাবরই বড় বলিউড পার্টি এড়িয়ে চলেন সইফ আলি খান। বিশেষ দিনগুলি পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন তিনি। দীপাবলিতেও তার ব্যতিক্রম ঘটল না। আর এই বিশেষ দিনে সইফুর সঙ্গী হলেন করিনা। স্ত্রী ও সন্তানদের সঙ্গে বাড়িতেই সময় কাটালেন সইফ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

দিওয়ালিতে ঘরোয়া পার্টিতে মাতলেন সইফিনা। সঙ্গে ছিলেন সইফ-পুত্র ইব্রাহিম ও তৈমুর এবং কন্যা সারা। রবিবার সকালে বাজি নিয়ে মেতে থাকলো ছোট্ট তৈমুরও। বাজি হাতে নিজের খেয়ালে ঘুরে বেড়াতে দেখা গেল ছোট্ট নবাবকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে, বাড়িতে সময় কাটানোর আগে সারা হাজির হন জ্যাকি ভাগনানির দিওয়ালি পার্টিতে। হলুদ শাড়িতে এথনিক সাজে সেখানে হাজির হন সইফ-কন্যা। দীপাবলিতে বাবার সঙ্গে সেলফিও তুলতে দেখা গেল সারাকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

দীপাবলির দিনটা বাড়ির পার্টিতে কাটালেন সোহা আলি খান। মেয়ে ইনায়াকে নিয়ে সময় কাটালেন তিনি। এথনিক পোশাকে নেটিজেনদের মন জয় করে নিল ছোট্ট ইনায়া। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিন করিনার বাড়ির দীপাবলির সেলিব্রেশনে তাঁর সঙ্গে দেখা গেল দিদি করিশ্মাকে। বোনা করিনার সঙ্গেই তাঁর বাড়িতে হাজির হতে দেখা গেল করিশ্মাকে।