স্বাধীনতা দিবসে সারার কামাল, কী করলেন সইফের প্রথম পক্ষের মেয়ে!

বলিউডে ডেবিউ করার আগেই ইনস্টাগ্রামে হাজির সারা

Updated By: Aug 15, 2018, 04:11 PM IST
স্বাধীনতা দিবসে সারার কামাল, কী করলেন সইফের প্রথম পক্ষের মেয়ে!

নিজস্ব প্রতিবেদন : বলিউডে আসার আগে এবার ইনস্টাগ্রামে ডেবিউ করলেন করলেন সারা আলি খান। ৭২তম স্বাধীনতা দিবসের দিনই ইনস্টাগ্রামে একাউন্ট খুললেন সইফ-কন্যা। ইনস্টাগ্রামে নিজের একাউন্ট খোলার পর পরই সেখানে সারা কি পোস্ট করলেন জানেন?

আরও পড়ুন : হাতে তেরঙা, স্বাধীনতা দিবসের সকালে করিনা-পুত্র কী করল দেখুন

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ‘জনগণমন’ দিয়েই প্রথম পোস্ট করেন সারা। রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি দিয়ে সেই পোস্ট শেয়ার করেন সইফ-কন্যা। সারার সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। অর্থাত, স্বাধীনতা দিবসের দিন দেশাত্মবোধকে জাগ্রত করেই ইনস্টাগ্রামে ডেবিউ করেন সারা আলি খান। দেখুন সারার সেই পোস্ট...

 

 

এদিকে বলিউডে ডেবিউ করার জোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন সইফ-কন্যা। সম্প্রতি ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন জনপ্রিয় এই স্টার-কিড। রহিত শেঠির পরিচালনায় ধর্মার ব্যানারে চলছে সারার ‘সিম্বা’-র শুটিং। যেখানে রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। সম্প্রতি সারা, রণবীর এবং রোহিত শেঠিকে নিয়ে ‘সিম্বা’-র একটি পোস্টারও শেয়ার করেন করণ জহর। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন রণবীর সিং-এর ভক্তরা। অর্থাত, রণবীর সিং-এর সঙ্গে সারা আলি খানের জুটির ফলে বলিউড আবার নতুন কোনও অনস্ক্রিন ‘কাপল’-কে পেল বলেই মনে করছে বি টাউন ক্রিটিকরা।

আরও পড়ুন : করিনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন...

তবে ‘সিম্বা’ দিয়ে নয়, সারা আলি খান বলিউডে ডেবিউ করবেন ‘কেদারনাথ’ দিয়ে। পরিচালক অভিষেক কাপুরের সিনেমার শুটিং ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন সারা। এই সিনেমায় সারা আলি খানের সঙ্গে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবে কবে মুক্তি পাবে ‘কেদারনাথ’, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

অন্যদিকে সারার উপর পূর্ণ ভরসা রয়েছে। তাই বলিউডে নিজের জায়গা সারা তৈরি করে নিতে পারবেন বলে মেয়েকে নিয়ে আশা প্রকাশ করেন সইফ আলি খান। তবে সইফ যা-ই বলুন না কেন, সারা আলি খানকে ‘পিকচার পারফেক্ট’ করে তুলতে মাঠে নেমেছেন করিনা কাপুর খান।

আরও পড়ুন : 'সীমান্তে যাঁরা দিনরাত লড়াই করছেন, তাঁদের স্যালুট জানান', স্বাধীনতা দিবসে আবেগঘন অক্ষয়

শোনা যাচ্ছে, ‘সিম্বা’ মুক্তি পাওয়ার আগে সারার লুক যাতে একেবারে সঠিক হয়ে যায়, তার জন্য নিজের মেকআপ আর্টিস্টকে দায়িত্ব দিয়েছেন করিনা। শুধু তাই নয়, সারাকে সাজিয়ে তুলতে নিজের মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিস্ট-এর উপরই করিনা কাপুর খান ভরসা করে রয়েছেন বলেও শোনা যাচ্ছে।

যদিও করিনা কাপুরের সঙ্গে একেবারেই সম্পর্ক ভাল নয় সইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং-এর। ফলে, করণ জহরের প্রোডাকশনের  সঙ্গে সারা কাজ করুন, তা প্রথমে চাননি অমৃতা সিং। করণের সঙ্গে করিনার বন্ধুত্বের জেরেই সেখান থেকে অমৃতা মেয়েকে সরিয়ে এনেছিলেন বলে খবর। কিন্তু, অমৃতা যা-ই করুন না কেন, সারাকে সাজিয়ে তুলতে করিনা কিন্তু মায়ের দায়িত্বই পালন করে যাচ্ছেন।

.