ছয় মাসের ভাই জেহকে আদর Sara-র, বছর ২৬-র দিদির দিকে বিস্ময়ে তাকিয়ে Saif-র ছোট ছেলে

সেই ছবি জন্মদিনে শেয়ার করেছে সারা ও করিনা...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 16, 2021, 05:13 PM IST
ছয় মাসের ভাই জেহকে আদর Sara-র, বছর ২৬-র দিদির দিকে বিস্ময়ে তাকিয়ে Saif-র ছোট ছেলে

নিজস্ব প্রতিবেদন : ১৬ অগস্ট, সোমবার ৫১তে পা দিয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan) তবে ৫১-র জন্মদিনটা সেলিব্রেট করতে করিনা, তৈমুর ও জেহ-কে নিয়ে মালদ্বীপে রয়েছেন সইফ। জন্মদিনে আব্বা মুম্বইতে থাকছেন না জেনে, আগেভাগেই তা সেলিব্রেট করে নিয়েছিলেন সারা, সইফ-করিনার বাড়িতে হাজির হয়েছিলেন কেক আর বেলুন নিয়ে। সেই ছবি জন্মদিনে শেয়ার করেছে সারা (Sara Ali Khan) ও করিনা (Kareena Kapoor)।

সারা আলি খানের (Sara Ali Khan) ইনস্টাগ্রামে পোস্টার করি দুটি ছবির একটিতে তাঁকে আব্বা সইফের  (Saif Ali Khan) পাশে কেক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আর সইফের হাতে সারার দেওয়া Happy Birthday লেখা বেলুন। অপর ছবিতে সইফ-করিনা ও ৬ মাসের ছোট্ট ভাই জেহ-র সঙ্গে দেখা যাচ্ছে সারাকে। আদর করে ছোট্ট জেহ হাত ধরে রয়েছেন সইফ কন্যা, আরা ছোট্ট জেহও গোল গোল চোখে বিস্ময়ে দিদির দিকে তাকিয়ে রয়েছে। ছবি পোস্ট করে সারা বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ''শুভ জন্মদিন আব্বা। আমার সুপারহিরো হওয়ার জন্য তোমায় ধন্যবাদ। আমার সবচেয়ে স্মার্ট বন্ধু, যার সঙ্গে আমি কথা বলে খুশি হই, আমার দুর্দান্ত একজন ভ্রমণ বন্ধু এবং সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেমগুলির মধ্যে একজন।'' 

আরও পড়ুন-তালিবান দখলে Kabul, রাস্তায় প্রাণ হাতে করে দৌড় চিত্র পরিচালকের, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত, সইফের  (Sara Ali Khan)  জন্মদিনেই প্রথমবার ছোট ছেলে জেহ-র মুখ সামনে আনলেন করিনা  (Kareena Kapoor)। এর আগেও ঈদের দিন ছোট্ট জেহ কে কোলে নিয়ে সইফ-করিনার বাড়িতে গিয়ে ছবি তুলে পোস্ট করেছিলেন সারা (Sara Ali Khan)। তবে তাতে কায়দা করে জেহ-র মুখ ঢেকে রাখা হয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.