সারার বাড়িতে হানা দিল করোনা, নিজেই জানালেন অভিনেত্রী

নিজেই স্টেটাস শেয়ার করন সারা আলি খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 14, 2020, 10:59 AM IST
সারার বাড়িতে হানা দিল করোনা, নিজেই জানালেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​করোনা ভাইরাসে আক্রান্ত হলেন সারা আলি খানের গাড়ির চালক। করোনা পরীক্ষার পরপরই সারার গাড়ির চালককে কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয় বিএমসির তরফে। পাশাপাশি সারার পরিবারের প্রত্যেকেরও কোভিড ১৯-এর পরীক্ষা করানো হয়। তবে সারা আলি খানের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান অভিনেত্রী। পাশাপাশি তাঁর বাড়ির অন্য সদস্য এবং কর্মীদেরও পরীক্ষা করানো হয়। প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে বলে জানান সারা।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর আলিয়াকে ধর্ষণ, খুনের হুমকি, অভিযোগ মহেশ ভাটের মেয়ে শাহিনের

তবে সারার বাড়ির প্রত্যেকে এই মুহূর্তে নিজেদেরকে ঘরের মধ্যেই রেখেছেন। বিএমসির তরফেও প্রতি মুূহূর্তে তাঁদের খোঁজ নেওয়া হচ্ছে বলেও জানান সাইফ-কন্যা। দেখুন কী লিখলেন সারা...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে রেখার বাংলোর এক নিরাপত্তা রক্ষীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেত্রীর বাড়ি সিল করে দেওয়া হয়। রেখারও করোনা পরীক্ষা করা হয়েছে বলে খবর। অন্যদিকে, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনরা এই মুহূর্তে রয়েছেন নানাবতী হাসপাতালে। তাঁদের অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসার পর, বাড়িতে রেখেই তাঁদের চিকিতসা করানো হচ্ছে বলে খবর।

আরও পড়ুন : সুশান্তের মৃত্য়ুর এক মাস পূর্ণ, প্রিয় মানুষের স্মৃতিতে প্রথম পোস্ট অঙ্কিতার

বি টাউনের পাশাপাশি টেলি অভিনেতা পার্থ সামন্থনের কোভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। ফলে পার্থ এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন। কসৌটির অভিনেতা য়াতে শিগগিরই সুস্থ হয়ে কাজে ফিরতে পারেন, সে বিষয়ে আশা প্রকাশ করেন একতা কাপুর।