সরবজিতের মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের সঙ্গে একত্রিত ছবির কলাকুশলীরা

গুপ্তচর সন্দেহে ২৩ বছর ধরে পাকিস্তানের জেলে বন্দি দশা কাটিয়ে ভারতে ফেরে চাষী সরবজিতের মৃত দেহ। তাঁকে নিয়েই তৈরি পরিচালক উমঙ্গ কুমারের বায়োপিক সরবজিত্‍।আগামী ২০ মে মুক্তি পাচ্ছে বায়োপিক ছবি সরবজিত্‍। তাঁর আগে সরবজিতের মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের সঙ্গে একইমঞ্চে একত্রিত ছবির কলাকুশলীরা।

Updated By: May 6, 2016, 04:54 PM IST
সরবজিতের মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের সঙ্গে একত্রিত ছবির কলাকুশলীরা

ওয়েব ডেস্ক: গুপ্তচর সন্দেহে ২৩ বছর ধরে পাকিস্তানের জেলে বন্দি দশা কাটিয়ে ভারতে ফেরে চাষী সরবজিতের মৃত দেহ। তাঁকে নিয়েই তৈরি পরিচালক উমঙ্গ কুমারের বায়োপিক সরবজিত্‍।আগামী ২০ মে মুক্তি পাচ্ছে বায়োপিক ছবি সরবজিত্‍। তাঁর আগে সরবজিতের মৃত্যুবার্ষিকীতে তাঁর পরিবারের সঙ্গে একইমঞ্চে একত্রিত ছবির কলাকুশলীরা।

সরবজিত্‍ সিং-এর জীবিত অবস্থাতেই ছবি বানানোর পরিকল্পনা থাকলেও,তা আর তৈরি করা সম্ভব হয়নি। অবশেষে তাঁর মৃত্যুর তিন বছর পর মুক্তি পেতে চলেছে সরবজিত্‍। ৪ঠা মে সরবজিত্‍ সিং-এর পরিবারের সঙ্গে তাঁর স্মরণসভায় সামিল এই ছবির কলাকুশলীরা। এই ছবির মাধ্যমে নিজের ভাইকে যেন আবারও ফিরে পেয়েছেন দলবীর কৌর। স্মরণসভায় এমনই কথা শোনা গেল সরবজিতের দিদির মুখে। সঙ্গে শোনা গেল ঐশ্বর্যর প্রশংসা। এরপরই আবেগপ্রবণ হয়ে পড়লেন রণদীপ,ঐশ্বর্য। সরবজিত্‍ মুক্তির পর দুই দেশের মানুষদেরই মানসিকতার পরিবর্তন হবে বলে আশাবাদী রণদীপ হুডা।

.