Shororipu 2 Jotugriho: কাম-ক্রোধ-লোভ-মোহ-মদ মাৎসর্য, এই ৬রিপুই নাকি সব অপরাধের মূলে!

চিরঞ্জিত চক্রবর্তীকে বলতে শোনা গেল মানুষের সব অপরাধের পিছনে ষড়রিপু কাজ কথা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2021, 09:21 PM IST
Shororipu 2 Jotugriho: কাম-ক্রোধ-লোভ-মোহ-মদ মাৎসর্য, এই ৬রিপুই নাকি সব অপরাধের মূলে!

নিজস্ব প্রতিবেদন : শীঘ্রই মুক্তি পাবে সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার -ষড়রিপু ২: জতুগৃহ ছবিটি। তার আগে শুক্রবার মুক্তি পেল ছবির ট্রেলার। ছবির ট্রেলার উঠে এল ষড়রিপু কাম-ক্রোধ-লোভ-মোহ-মদ মাৎসর্য-এর কথা। ট্রেলারে অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীকে বলতে শোনা গেল মানুষের সব অপরাধের পিছনে ষড়রিপু কাজ কথা। 

ষড়রিপু ২ : জতুগৃহ হল 'ষড়রিপু'-ছবির সিক্যুয়েল। শুক্রবার মুক্তি পাওয়া ছবির ট্রেলারে দেখা গেল অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, অরুণিমা ঘোষ এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে। তাঁরাই  এই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন। ক্যামেলিয়া প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেতে চলেছে অয়ন চক্রবর্তী পরিচালিত এই ছবি।

আরও পড়ুন-Bollywood Son in laws: খ্যাতনামা পরিবারের জামাই হলেন এই তারকারা, জানা আছে?

ছবিতে দেখা যাবে মেঘা (অভিনেত্রী অরুণিমা ঘোষ )সঙ্গে বিয়ে হয় বাবার বন্ধু দেবরাজের। আট বছর এরকম অসমবয়সী বিয়ের পর দেবরাজ রহস্যজনকভাবে মারা যায়। মেঘা মানসিক টানাপড়েনের মধ্যে দিয়ে জীবনযাপন করে। তবে দেবরাজের মৃত্যু কি নিছকই দুর্ঘটনা নাকি খুন? রহস্যের সমাধান করতে আসেন চিরঞ্জিত চক্রবর্তী ওরফে ডিটেকটিভ চন্দ্রকান্ত। আর এই ঘটনা ঘিরেই এগোবে ছবির গল্প। সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুপম ইসলাম।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.