ফের বিপাকে Raj-Shilpa, ব্যবসায়িক নিয়ম লঙ্ঘনের দায়ে ৩ লাখের জরিমানা SEBI-র

জরিমানা করা হয়েছে ভিয়ান ইন্ডাস্ট্রিকেও

Updated By: Jul 29, 2021, 10:35 AM IST
ফের বিপাকে Raj-Shilpa, ব্যবসায়িক নিয়ম লঙ্ঘনের দায়ে ৩ লাখের জরিমানা SEBI-র

নিজস্ব প্রতিবেদন: ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগে এবার শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রাকে (Raj Kundra) ৩ লক্ষ টাকা জরিমানা (Fine) করল সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া বা  SEBI। জরিমানা করা হয়েছে ভিয়ান ইন্ডাস্ট্রিজকেও (Viaan Industries)। সেবি সূত্রে জানা গিয়েছে, শিল্পা ও রাজের সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ সেবির 'প্রভিশনস ইনলাইডার ট্রেডিং রেগুলেশন' লঙ্ঘন করেছিল কিনা, তা নিয়ে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত যে তদন্ত চলেছিল তার ভিত্তিতেই এই নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্রের খবর, ২০১৫ সালের অক্টোবরে চারজনকে ৫ লক্ষ টাকার ইক্যুইটি শেয়ার দিয়েছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। ব্যবসায়িক চুক্তি অনুযায়ী সংস্থাকে নির্দিষ্ট সময় তাঁদের প্রয়োজনীয় তথ্য জানাতে হত। কারণ অঙ্কের নিরিখে যে লেনদেন হয়েছিল, তা ১০ লাখ টাকার গণ্ডি পার করে গিয়েছিল। কিন্তু সেবির অভিযোগ, শেয়ার বিক্রির বিষয়টি প্রায় ৩ বছরেরএও বেশি সময় পরে জানানো হয়েছে। ভিয়ান ইন্ডাস্ট্রিজের তরফে দেওয়া যুক্তি গ্রাহ্য করেনি সেবি। যার ফলে এবার আরও বিপাকে শিল্পা-রাজ জুটি। 

আরও পড়ুন: কালো Bra, সঙ্গে থাই হাই স্লিট স্কার্টে নজরকাড়া Sara Ali Khan

প্রসঙ্গত, পর্ন ছবি বানানোর অভিযোগে চলতি মাসের ১৯ তারিখ গ্রেফতার হন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। মঙ্গলবার তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। খারিজ হয়ে গিয়েছে জামিনের আবেদনও।

আরও পড়ুন: ভোজপুরি ভাষায় Krishnakoli, হিন্দি- তামিলে Khorkuto-Mithai, রিমেক জনপ্রিয় বাংলা ধারাবাহিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.