Shah Rukh Khan: 'দেশ ধর্ম আর দেশের সুরক্ষাই কর্ম', বলছেন 'পাঠান' শাহরুখ খান

কবে ফিরছেন বড়পর্দায়? দিনক্ষণ জানিয়ে দিলেন শাহরুখ

Updated By: Mar 2, 2022, 02:50 PM IST
Shah Rukh Khan: 'দেশ ধর্ম আর দেশের সুরক্ষাই কর্ম', বলছেন 'পাঠান' শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: কিং ইজ ব্যাক (King is Back)। বড়পর্দায় ফেরার দিন ঘোষণা করলেন বক্স অফিসের বাদশা, পর্দার কিং খান(king khan), শাহরুখ খান (Shah Rukh Khan)। যশরাজ ফিল্মসের (Yash Raj Films) হাত ধরে চার বছর পর পর্দায় ফিরবেন তিনি। ছবির নাম 'পাঠান'(Pathaan)। ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) ও জন আব্রাহামকে(John Abraham)। বুধবার সোশ্যাল মিডিয়ায়(Social Media) এই ছবির প্রথম ঝলক প্রকাশ করলেন শাহরুখ নিজেই। পাশাপাশি জানালেন ছবি মুক্তির দিন। 

ছবির ফার্স্টলুকেও পরিষ্কার দেখা যাচ্ছে না শাহরুখকে। পর্দায় তাঁর ঝাপসা অবয়ব ভেসে উঠছে, কান আসছে তাঁর কন্ঠস্বর। কিন্তু ঐ যে তিনি এক সংলাপে বলেছিলেন, নাম হি কাফি হ্য়ায়, তা আবারও প্রমাণিত। প্রথম ঝলক সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং(trending) #শাহরুখ খান, #পাঠান। বোঝাই যাচ্ছে তাঁকে বড়পর্দায় দেখতে অধীর অপেক্ষায় রয়েছে ফ্যানেরা। প্রথম ঝলকে শাহরুখ সামনে না এলেও দেখা গেল জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে। তাঁরাই পরিচয় করিয়ে দিলেন পাঠানের সঙ্গে। 

দীপিকা ও জনের কথা অনুযায়ী দেশের জন্য এক মিশনে রয়েছে পাঠান। পাঠানের চরিত্রে শাহরুখ বলছেন, 'দেশই তাঁর ধর্ম আর দেশের সুরক্ষাই তাঁর কর্ম।' কী কারণে তাঁর নাম পাঠান হল তার জন্য আরেকটু অপেক্ষা করার অনুরোধ করেছেন অভিনেতা। আগামী বছর ২৫ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে 'পাঠান'। হিন্দি ছাড়াও তালিম, তেলুগু ভাষায় মুক্তি পাবে 'পাঠান'। 

আরও পড়ুন: Pori Moni: মাদক কাণ্ডে আপাতত স্বস্তি পরীমণির, মামলার কার্যক্রম স্থগিত করল হাইকোর্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.