বাদশার মুকুটে নয়া পালক, 'গ্লোবাল আইকন অফ দ্য ইয়ার'-এর ট্রফি শাহরুখের

এই উনপঞ্চাশেও অক্ষুণ্ণ বলিউডের অবিসংবাদী 'বাদশা'-র চার্ম। তাঁর ঝুলিতে পুরস্কার আর সম্মানের হিসেব কষতে বসলে দিন ফুরোবে। তাঁর 'অদৃশ্য' কিন্তু রাজসিক মুকুটে যোগ হল আর একটি পালক। নয়া 'গ্লোবাল আইকন অফ দ্য ইয়ার'-এর ট্রোফি জিতে নিলেন শাহরুখ খান।   

Updated By: Apr 11, 2015, 03:38 PM IST
 বাদশার মুকুটে নয়া পালক, 'গ্লোবাল আইকন অফ দ্য ইয়ার'-এর ট্রফি শাহরুখের

ওয়েব ডেস্ক: এই উনপঞ্চাশেও অক্ষুণ্ণ বলিউডের অবিসংবাদী 'বাদশা'-র চার্ম। তাঁর ঝুলিতে পুরস্কার আর সম্মানের হিসেব কষতে বসলে দিন ফুরোবে। তাঁর 'অদৃশ্য' কিন্তু রাজসিক মুকুটে যোগ হল আর একটি পালক। নয়া 'গ্লোবাল আইকন অফ দ্য ইয়ার'-এর ট্রোফি জিতে নিলেন শাহরুখ খান।   

একটি প্রথম সারির নিউজ চ্যানেলের ইভেন্টে 'গ্লোবাল আইকন অফ দ্য ইয়ার' নির্বাচিত হয়েছেন শাহরুখ। এই পুরস্কার পেয়ে আপ্লুত তিনি। জানিয়েছেন কিং খান। এত বছর ধরে তাঁর প্রতি ভালবাসা উজাড় করে দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।   

বন্ধু ফারহা খানের সিনেমা 'হ্যাপি নিউ ইয়ার'-এ শেষ বড় পর্দায় দেখা গেছে শাহরুখকে। সমলোচকদের মুখে 'ছাই' দিয়ে বক্সঅফিসে একগাদা রেকর্ডও ভেঙে ফেলেছে এই ছবি। শুধু দেশীয় নয় আন্তর্জাতিক বাজারেও রমরম করে চলেছে সম্পূর্ণ বলিউডি এই মসালা ছবি। এই মুহূর্তে এই সুপারস্টার সুপারবিজি নয়া ছবি 'ফ্যান' ও রোহিত শর্মার বহু চর্চিত সিনেমা 'দিলওয়ালে' নিয়ে। প্রসঙ্গত, রোহিতের ছবিতে বহুদিন পর পর্দায় ফিরছে কাজল-শাখরুখ জুটি।

.