আমেদাবাদে শাহরুখ খানের গাড়িতে ঢিল

মোদীর রাজ্যে আক্রান্ত শাহরুখ খান। রইস সিনেমার শ্যুটিংয়ে গুজরাতে গিয়ে আক্রমণের মুখে পড়তে হল বলিউডের কিং খানকে। আমদাবাদে কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী শাহরুখের গাড়ি লক্ষ্য করে ঢিল ছোঁড়ে।  হামলায় গাড়ির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সব দুষ্কৃতীদের মুখে ছিল, 'হায় হায় শাহরুখ', 'গো ব্যাক শাহরুখ' স্লোগান। প্রত্যেকেরই মুখ কাপড়ে ঢাকা ছিল। আজ ভোর সাড়ে পাঁচটা নাগাদ এই ঘটনা ঘটে। এই গাড়িতে চড়েই রইস-এর শ্যুটিংয়ে যাওয়ার কথা ছিল শাহরুখে।

Updated By: Feb 14, 2016, 06:48 PM IST
আমেদাবাদে শাহরুখ খানের গাড়িতে ঢিল

ওয়েব ডেস্ক: মোদীর রাজ্যে আক্রান্ত শাহরুখ খান। রইস সিনেমার শ্যুটিংয়ে গুজরাতে গিয়ে আক্রমণের মুখে পড়তে হল বলিউডের কিং খানকে। আমদাবাদে কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী শাহরুখের গাড়ি লক্ষ্য করে ঢিল ছোঁড়ে।  হামলায় গাড়ির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সব দুষ্কৃতীদের মুখে ছিল 'হায় হায় শাহরুখ', 'গো ব্যাক শাহরুখ' স্লোগান। প্রত্যেকেরই মুখ কাপড়ে ঢাকা ছিল। আজ ভোর সাড়ে পাঁচটা নাগাদ এই ঘটনা ঘটে। এই গাড়িতে চড়েই 'রইস'-এর শ্যুটিংয়ে যাওয়ার কথা ছিল শাহরুখে।

এরপর শাহরুখের নিরাপত্তা বাড়ানো হয়েছে। এর আগে গুজরাতের ভুজে এই সিনেমার শ্যুটিংয়ের কাজ চলাকালীন বিক্ষোভ প্রদর্শন হয়েছিল। গত নভেম্বরে দেশে অসহিষ্ণুতার পরিবেশ রয়েছে বলে সরকারের বিরুদ্ধে মুখ খোলেন কিং খান। এরপরই শাহরুখের এই অসহিষ্ণুতা মন্তব্যের বিরুদ্ধে দেশজুড়ে প্রতিবাদ দেখাচ্ছে হিন্দুত্ববাদী সংগঠনগুলি। শাহরুখের 'দিলওয়ালে' সিনেমাটিকে বেশ কয়েকটি জায়গায় চলতেও দেওয়া হয়নি বলে অভিযোগ ওঠে। আজকের এই হামলার সঙ্গে অসহিষ্ণুতা মন্তব্যের কোনও যোগ আছে কিনা সেটা নিয়ে চর্চা চলছে।

.