Jawan: হুইলচেয়ারে ভেন্টিলেটর সঙ্গে নিয়ে জওয়ান দেখতে হলে হাজির শাহরুখভক্ত, ভাইরাল ভিডিয়ো

Shah Rukh Khan: একেই বোধ হয় বলে জাবরা ফ্যান। শাহরুখের ম্যাজিকে আচ্ছন্ন এক অনুরাগী জওয়ান দেখতে উইলচেয়ারে বসেই পৌঁছে গেলেন সিনেমাহলে। শুধু হুইলচেয়ারে নয়, সঙ্গে আবার ভেন্টিলেটর। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Updated By: Sep 18, 2023, 05:51 PM IST
Jawan: হুইলচেয়ারে ভেন্টিলেটর সঙ্গে নিয়ে জওয়ান দেখতে হলে হাজির শাহরুখভক্ত, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘জওয়ান’(Jawan) দেখতে সিনেমাহলে ভিড় কমার নাম নেই। এখনও একের পর এক শো চলছে হাউজফুল। কেউ কেউ একাধিকবার দেখে ফেলেছে এই ছবি। সারা বিশ্ব জুড়ে ভাইরাল হয়েছে এমন অনেক ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে আট থেকে আশি, সব শাহরুখ ভক্তরাই(Shah Rukh Fan) ভিড় জমাচ্ছেন সিনেমা হলে। সম্প্রতি হাসপাতালে স্যালাইন হাতে এক তরুণীর ছালেয়া গানে নাচের ভিডিও ভাইরাল হয়। তবে এবার সবাইকে রীতিমতো চমকে দিলেন শাহরুখের(Shah Rukh Khan) এক 'জবরা' ফ্যান ।

আরও পড়ুন- Bhaswar-Debleena: জীবনের নতুন পর্ব শুরু ভাস্বর-দেবলীনার? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

চার বছর পর পর্দায় ফিরে বছরের শুরু থেকেই তাক লাগিয়ে দিয়েছেন শাহরুখ।  এক কথায় শাহরুখ যেন এমন এক ম্যাজিক করেছেন যার প্রভাব শেষ হওয়ার প্রশ্নই নেই। সেই ম্যাজিকে আচ্ছন্ন সকলেই। সেই ম্যাজিকেই আচ্ছন্ন এক অনুরাগী  উইলচেয়ারে বসেই পৌঁছে গেলেন সিনেমাহলে। শুধু হুইলচেয়ারে নয়, সঙ্গে আবার ভেন্টিলেটর। শাহরুখের কত বড় ফ্যান হলে, এটা করা সম্ভব, তা আর বলার অপেক্ষা রাখে না।

সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। ওই যুবক আসলে বিশেষভাব সক্ষম। তিনি যে শুধু হুইলচেয়ারে বসে সিনেমা দেখেছেন, তাই নয়। দেখা যায় যে ছবিতে শাহরুখের সংলাপ ও অ্যাকশন দেখে রীতিমতো উত্তেজিত সে। অনেকেই সেই ভিডিয়ো দেখে লিখেছেন এটাই শাহরুখের জাদু।

আরও পড়ুন- Zareen Khan: লক্ষ লক্ষ টাকা অগ্রিম নিয়েও বাংলায় আসেননি জারিন, নায়িকার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা...

কিছুদিন আগেই ভাইরাল হয় আরেকটি ভিডিয়ো। ‘জওয়ান’-এর যে যে গান সুপারহিট হয়েছে, তারমধ্যে অন্যতম ‘চলিয়া’। সেই গানেই একটি ভিডিয়ো বানিয়েছেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার প্রিশা ডেভিড। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসপাতালে চলিয়া গানে নাচছেন তিনি। ঐ ভিডিয়ো কনটেন্ট ক্রিয়েটর জানান যে শাহরুখের গান তাঁকে সুস্থ হতে সাহায্য করেছে।

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

ছবিতে একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে সেনা, একদিকে বাবা তো অন্যদিকে ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশের শাহরুখপ্রেমীরা। গত ১১ দিনে এই ছবির টোটাল বক্স অফিস কালেকশন ৮৫৮.৬৮ কোটি। শুধুমাত্র ভারতেই এই ছবির বক্স অফিস কালেকশন ৪৩০.৪৪ কোটি টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.