Bhaswar-Debleena: জীবনের নতুন পর্ব শুরু ভাস্বর-দেবলীনার? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

Bhaswar-Debleena: রবিবার সোশ্যাল মিডিয়ায় দেবলীনা দত্তের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন ভাস্বর চট্টোপাধ্যায়। সেই ছবি দেখে অনেকেই অনুমান করেন দুই তারকা বোধ হয় বিয়ে করছেন। সেই থেকে শুরু হয়েছে চর্চা।

Updated By: Sep 18, 2023, 03:43 PM IST
Bhaswar-Debleena: জীবনের নতুন পর্ব শুরু ভাস্বর-দেবলীনার? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নয়, তারকারা কোথায় ঘুরছেন, কী কিনছেন, কী খাচ্ছেন, কে কার সঙ্গে সম্পর্কে আছেন, সবেতেই নেটিজেনদের আগ্রহের শেষ নেই। প্রায়ই অনেক তারকার সম্পর্ক বা বিয়ের খবর প্রকাশ্যে আসে, কখনও কখনও সেই খবর সত্যি হয় কখনও আবার সবটাই হয় জল্পনা। এবার সেরকই দুই অভিনেতা অভিনেত্রীকে নিয়ে সরগরম নেটপাড়া। তাঁদের পোস্ট থেকেই অবশ্য যাবতীয় জল্পনার সূত্রপাত।

আরও পড়ুন- Zareen Khan: লক্ষ লক্ষ টাকা অগ্রিম নিয়েও বাংলায় আসেননি জারিন, নায়িকার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা...

রবিবার একটি ছবি একসঙ্গে পোস্ট করেন দেবলীনা দত্ত (Debleena Dutt) ও ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা একেবারে বউয়ের সাজে দেবলীনা দত্ত। তাঁকে আদুরে আলিঙ্গন করে রেখেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। দেবলীনার পরনে লাল হলুদ জামদানি আর অভিনেত্রীর সঙ্গে রংমিলান্তি অভিনেতার, তাঁর পরনে হলুদ পাঞ্জাবী। ছবির ক্যাপশনে লেখা, ‘করে ফেললাম...’। এই ছবি দেখেই জল্পনা তুঙ্গে। তাহলে কী বিয়ে করলেন দুই তারকা?

প্রসঙ্গত, দুই তারকাই ব্যস্ত তাঁদের অভিনয়ের কমিটমেন্ট নিয়ে। ব্যক্তিগত জীবনে পরিচালক অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছেন দেবলীনা দত্তের। তৃতীয় ব্যক্তির কারণেই এই বিচ্ছেদ বলে শোনা যায়। অন্যদিকে বেশ অনেক বছর আগেই উত্তম কুমারের নাতনি নবমিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ভাস্বর চট্টোপাধ্যায়। অতএব দুজনেই এখন সিঙ্গেল। তাই তাঁদর অন্তরঙ্গ ছবি দেখে অনেকেই মনে করছেন নতুন জীবন শুরুর ইঙ্গিত দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন- Sayantika Banerjee: 'প্যাকআপের পরেও কেন হোটেলে থেকে গেলেন সায়ন্তিকা-জায়েদ?' বিস্ফোরক অভিযোগ প্রযোজকের...

বেশিরভাগ অনুরাগীরাই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দুই তারকাকে। কেউ কেউ আবার লিখেছেন, দারুণ লাগছে তাঁদের। কেউ কেউ আবার লাল-হলুদ নিয়ে মশকরাও করেছেন। অনেকেই জানতে চেয়েছেন আগামী কোন সিরিয়ালে দেখা যাবে তাঁদের। তবে এক ব্যক্তি লিখেছেন যে ভাদ্রমাসে বিয়ে হয় না। সবমিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.