গৌরীর জন্য শাহরুখ যা করলেন, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

মুম্বইতে একটি অনুষ্ঠানে হাজির হন শাহরুখ খান এবং গৌরী খান

Updated By: Dec 10, 2019, 11:52 AM IST
গৌরীর জন্য শাহরুখ যা করলেন, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: একটি প্রসাধনি সংস্থার অনুষ্ঠানে স্ত্রী (Gauri Khan) গৌরী খান-কে নিয়ে হাজির হয়েছিলেন। ওই অনুষ্ঠানের রেড কার্পেটে হাজির হয়ে শাহরুখ খান যা করলেন, মুহূর্তে তা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।
মঙ্গলবার সকাল থেকে ইন্টারনেট জুড়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা যায়, প্রসাধনি সংস্থার আয়োজিত অনুষ্ঠানের রেড কার্পেটে হাজির হন গৌরী খান। ওই অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটতে গিয়ে গৌরীর গাউনের বেশ কিছুটা অংশ মাটিতে পড়ে যায়। ওই ঘটনা (Shah Rukh Khan) শাহরুখের চোখে পড়তেই ততপর হয়ে ওঠেন তিনি এবং গৌরীর পোশাকের ওড়না মাটি থেকে তুলে নিয়ে, হাতে ধরে হাঁটতে শুরু করেন। নিজের বা গৌরী খানের ম্যানেজারকে ওই কাজ করতে দেননি কিং খান। ইন্টারনেটে ওই ভিডিয়ো প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, (Wife) স্ত্রীর প্রতি শাহরুখের এই ভালবাসাকেও কুর্ণিশ করতে শুরু করেন নেট জনতা।

আরও পড়ুন :  নিজের 'প্রথম সন্তান'-এর পরিচয় করালেন শুভশ্রী, দেখুন
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আনন্দ এল রাই জিরো-র পর এখনও পর্যন্ত অন্য কোনও সিনেমায় দেখা যায়নি শাহরুখ খান-কে। বক্স অফিসে জিরো মুখ থুবড়ে পড়ার পর কোনও ভাল প্রজেক্ট ছাড়া শাহরুখ কোনও কিছুর মধ্যে নিজেকে জড়াতে চান না বলে মনে করছেন অনেকে। তবে (Bollywood)বি টাউনে এই মুহূর্তে কোনও পরিচালকের সঙ্গে কাজ না করলেও, নেটফ্লিক্সের ওয়েব সিরিজের জন্য শাহরুখ ইতিমধ্যেই কাজ করতে শুরু করেছেন বলে জানা যাচ্ছে। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন শাহরুখ খান।

আরও পড়ুন :  বিয়ের পর উড়ে গেলেন জেনেভায়, মধুচন্দ্রিমার ফাঁকে মিথিলার সঙ্গে ছবি শেয়ার করলেন সৃজিত

সম্প্রতি লস এঞ্জেলসে ছুটি কাটাতে যান শাহরুখ খান এবং গৌরী খান। লস এঞ্জেলস এবং ক্যালিফোর্নিয়া থেকে একাধিক ছবিও শেয়ার করেন কিং খান।

.