বিয়ের পর উড়ে গেলেন জেনেভায়, মধুচন্দ্রিমার ফাঁকে মিথিলার সঙ্গে ছবি শেয়ার করলেন সৃজিত

সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে 

Updated By: Dec 10, 2019, 11:34 AM IST
বিয়ের পর উড়ে গেলেন জেনেভায়, মধুচন্দ্রিমার ফাঁকে মিথিলার সঙ্গে ছবি শেয়ার করলেন সৃজিত

নিজস্ব প্রতিবেদন: নিজের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে গত শুক্রবার এক্কেবারে সাদাসিধেভাবে বিয়ে সারেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে রেজিস্ট্রি করে বিয়েটা সেরেই ফেলেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক (Srijit Mukherjee) সৃজিত মুখোপাধ্যায়। বিয়ের পরদিনই অর্থাত গত শনিবার (Mithila) মিথিলাকে নিয়ে জেনেভায় উড়ে যান সৃজিত।
জানা যায়, বিয়ের পর মধুচন্দ্রিমা তো বটেই, মিথিলার পিএইডি ডিগ্রি সম্পূর্ণ করার জন্য স্ত্রী নিয়ে বিদেশে উড়ে যান পরিচালক। মিথিলার পিএইচড সংক্রান্ত যাবতীয় কাজ শেষের পর মধুচন্দ্রিমাটাও সেরে ফেলবেন দুজনে।

আরও পড়ুন : সম্পর্ক ভেঙেছে, জন্মদিনে পুরনো বন্ধু দিনো মোরিয়ার সঙ্গে ছবি শেয়ার বিপাশার
শনিবার জেনেভায় উড়ে যাওয়ার পরপরই নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন মিথিলা-পতি সৃজিত। এমনকী, মিথিলার পিএইচডি যাতে সম্পূর্ণ হয়, সোশ্যাল হ্যান্ডেলে সেই কথাও উল্লেখ করেন তিনি।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সৃজিত-মিথিলার বিয়েতে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা এবং ইন্ডাস্ট্রিতে তাঁদের কাছের বেশ কয়েকজন মানুষ। প্রসঙ্গত, আগামী মার্চ মাসে বিয়ের পর সৃজিত-মিথিলার বড়সড় একটি রিসেপশন পার্টির কথা রয়েছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন :  কার্তিকের সঙ্গে নাচলেন দীপিকা, ভাইরাল হল ভিডিয়ো
এদিকে, সৃজিত-মিথিলার বিয়ের দিনই নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেগঘন পোস্ট শেয়ার করেন (Bnagladesh) বাংলাদেশি অভিনেত্রীর প্রাক্তন স্বামী তাহসান। কাজের মাধ্যমেই তিনি মানুষের মনে থেকে যেতে চান বলে তাহসানের একটি পোস্ট ঘিরে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে সে দেশের বিনোদন জগতে।