Shah Rukh Khan: অসুস্থ শাহরুখ! তার মধ্যেই জড়িয়ে ধরলেন বিশেষভাবে সক্ষম ভক্তকে

Viral Video: শাহরুখ হাসপাতালে ভর্তির হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই ভিডিয়ো। খেলা শেষে স্টেডিয়ামের ড্রেসিং রুমে দিকে এগোচ্ছে টিম-সহ শাহরুখ। আর সেখানেই হুইল চেয়ারে অপেক্ষা করছিলেন ওই বিশেষভাবে সক্ষম অনুরাগী।

Updated By: May 23, 2024, 01:45 PM IST
Shah Rukh Khan: অসুস্থ শাহরুখ! তার মধ্যেই জড়িয়ে ধরলেন বিশেষভাবে সক্ষম ভক্তকে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ শরীর, তাতেও অনুরাগীকে নিরাশ করলেন না শাহরুখ খান। তাইই বোধহয় তিনি কিং। আমদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল ফাইনালে পৌঁছেছে টিম কলকাতা। খানিকটা অসুস্থ বোধ করলেও তার আঁচ পড়তে দেননি টিম স্পিরিটে। তেমনই বিশেষভাবে সক্ষম এক অনুরাগীকে জড়িয়ে ধরতেও কুণ্ঠা বোধ করেননি তিনি। হুইলচেয়ারে বসে থাকা ভক্তের সঙ্গে দেখা করলেন তিনি। তাই সঙ্গে সঙ্গেই ভাইরাল এই ভিডিয়ো। 

আরও পড়ুন, Shah Rukh Khan: সুস্থ রয়েছেন শাহরুখ, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বৃহস্পতিবারই ফিরতে পারেন মুম্বই!

শাহরুখ হাসপাতালে ভর্তির হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই ভিডিয়ো। খেলা শেষে স্টেডিয়ামের ড্রেসিং রুমে দিকে এগোচ্ছে টিম-সহ শাহরুখ। আর সেখানেই হুইল চেয়ারে অপেক্ষা করছিলেন ওই বিশেষভাবে সক্ষম অনুরাগী। এক মূহূর্ত না ভেবে ছুটে গিয়ে তাঁকে জড়িয়ে ধরেন কিং খান। তার পরের দিনই খবর আসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তিনি। 

ডিহাইড্রেশনের সমস্যা হয় বাদশার। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে বুধবার দুপুরবেলায় তড়িঘড়ি আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে আহমেদাবাদ ছুটে যান গৌরী খান। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে শাহরুখের শারীরিক অবস্থা স্থিতিশীল। সম্ভবত আজই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। স্বাভাবিকভাবেই এখনও অনিশ্চিত রবিবার চেন্নাইয়ে ফাইনাল ম্যাচে উপস্থিত থাকবেন কিনা কিং খান।

আরও পড়ুন, Rukmini Maitra: ব্যুমেরাং! টাক মাথা, এ কী হাল হল নায়িকার....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.