Pathaan Advance Booking: ২০ কোটির অগ্রিম বুকিং, শাহরুখের ‘পাঠান’ দেখার বেশি হিড়িক দক্ষিণ ভারতে...

Pathaan Advance Booking: ‘পাঠান’-এর প্রথম গান রিলিজ থেকেই এই ছবি নিয়ে শুরু হয়েছিল তুমুল বিতর্ক। এখনও চলছে তার জের। কিন্তু এরই মাঝে তুমুল গতিতে বিক্রি হচ্ছে সিনেমার টিকিট। ভারত ও ভারতের বাইরেও এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। অ্যাকশন প্যাকড এই ছবিতে শাহরখ হলেন র-এর এজেন্ট। জাতীয়তাবাদ থেকে দেশপ্রেমে মোড়া এই ছবি যে দর্শকের মনে ধরবে, সেই ভবিষ্যতদ্বানী অনেকেই শুনিয়েছেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 23, 2023, 04:29 PM IST
Pathaan Advance Booking: ২০ কোটির অগ্রিম বুকিং, শাহরুখের ‘পাঠান’ দেখার বেশি হিড়িক দক্ষিণ ভারতে...

Pathaan Advance Booking, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়পর্দায় কামব্যাক করছেন কিং খান, তাঁর এই কামব্যাক যে রাজকীয় হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। মুক্তির আগেই কার্যত ব্লকবাস্টারের আকার ধারণ করেছে এই ছবি। রবিবার অবধি এই ছবির অগ্রিম বুকিং হয়েছে ২০ কোটি টাকা। শুধুমাত্র মুম্বই বা হিন্দিভাষী শহরেই নয়, দক্ষিণ ভারতেও সাড়া ফেলেছে ‘পাঠান’। অগ্রিম বুকিংয়ের বেশিরভাগ টিকিটই বিক্রি হয়েছে দক্ষিণ ভারত থেকে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই ছবির ট্রেলারেই শাহরুখের সঙ্গে নজর কাড়েন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম।

আরও পড়ুন- Kareena Kapoor Khan: ‘যদি সিনেমাই না হয়!’ কলকাতায় এসে বয়কট ট্রেন্ড নিয়ে সরব করিনা

‘পাঠান’-এর প্রথম গান রিলিজ থেকেই এই ছবি নিয়ে শুরু হয়েছিল তুমুল বিতর্ক। এখনও চলছে তার জের। কিন্তু এরই মাঝে তুমুল গতিতে বিক্রি হচ্ছে সিনেমার টিকিট। ভারত ও ভারতের বাইরেও এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। অ্যাকশন প্যাকড এই ছবিতে শাহরখ হলেন র-এর এজেন্ট। জাতীয়তাবাদ থেকে দেশপ্রেমে মোড়া এই ছবি যে দর্শকের মনে ধরবে, সেই ভবিষ্যতদ্বানী অনেকেই শুনিয়েছেন। তবে তার আঁচ পাওয়া যাচ্ছে অগ্রিম বুকিংয়েই। গত বছরের সবচেয়ে বেশি অগ্রিম বুকিং হয়েছিল রণবীর আলিয়ার ছবি ‘ব্রহ্মাস্ত্র’র। ১৯.৬৬ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল অ্যাডভান্সে। সেই টাকার অঙ্ক দুদিন আগেই পার করে ফেলল শাহরুখের ‘পাঠান’।

আরও পড়ুন- Disha Patani Photoshoot: সি-থ্রু বডিকন পোশাকে ফটোশ্যুট দিশা পাটানির, হৈচৈ নেটপাড়ায়

এবছর ছবির প্রচারে ভারতের নানা শহরে ঘুরতে দেখা যায়নি শাহরুখকে, তবে ট্যুইটারের মাধ্যমে সরাসরি প্রচারে কোনও কসর ছাড়েননি শাহরুখ। তারই প্রভাব দেখা গেছে অগ্রিম বুকিং-এ। অনলাইন টিকিট বুকিং প্ল্যাটফর্মে ইতমধ্যেই বিক্রি হয়ে গেছে ১০ লক্ষ টিকিট। শাহরুখের চার বছর পর এই কামব্যাক যে অন্যমাত্রা নিতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। অনলাইনে সাড়ে তিন হাজার শোয়ের টিকিট বিক্রি হয়েছে। এমনকী টিকিটের চাহিদা এত যে, মাল্টিপ্লেক্সে সকালে ৭টা থেকে শুরু হচ্ছে শো। তবে এখানেই লক্ষণীয় বিষয়, যখন দক্ষিণ ভারতীয় ছবি রাজ করছে বলিউডে, সেই সময় বলিউডের ছবির সবচেয়ে বেশি সংখ্যক টিকিট বিক্রি হচ্ছে দক্ষিণ ভারত থেকে, তা সত্যিই সুখবর বলিউডের জন্য।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)