Shah Rukh Khan- Abhishek Bachchan: বড়পর্দায় নয়, ওটিটিতে মুক্তি পাবে 'বব বিশ্বাস'

'কাহানি'র স্পিন অফ 'বব বিশ্বাস'র পরিচালক অন্নপূর্ণা ঘোষ

Updated By: Nov 10, 2021, 02:32 PM IST
Shah Rukh Khan- Abhishek Bachchan: বড়পর্দায় নয়, ওটিটিতে মুক্তি পাবে 'বব বিশ্বাস'

নিজস্ব প্রতিবেদন: সুজয় ঘোষের সুপারহিট ছবি 'কাহানি'র (Kahani) মুখ্য চরিত্র ছিল বিদ্যা বাগচী। কিন্তু সেই চরিত্রকে ছাপিয়ে গিয়েছিল এই ছবির আরেক চরিত্র, তিনি হলেন বব বিশ্বাস (Bob Biswas)। সেই বব বিশ্বাসকে নিয়েই তৈরি হয়েছে আদ্যপান্ত একটি ছবি। ছবির পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিব্যা অন্নপূর্ণা ঘোষ (Divya Annapurna Ghosh)। ছবির নাম বব বিশ্বাস (Bob Biswas)। এই ছবির সংগীত পরিচালক অনুপম রায় (Anupam Roy)। কাহানির স্পিন অফ এই ছবির প্রযোজক শাহরুখ খানের (Shah Rukh Khan) প্রযোজনা সংস্থা। গত নভেম্বরেই কলকাতার বিভিন্ন লোকেশনে এই ছবির শ্যুট করেছেন অভিষেক। 

সূত্রের খবর, বড়পর্দায় নয়, এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform)। ইতিমধ্যেই জি ফাইভের (Zee 5) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে প্রযোজনা সংস্থা। তবে ছবির রিলিজ ডেট এখনও ফাইনাল হয়নি। কোভিডের কারণে সিনেমাহলে কমেছে দর্শক সংখ্যা। বেশিরভাগ ছবিই ভালো ফল করতে পারছে না বক্সঅফিসে। সেই কারণেই অর্থাৎ দর্শক টানতে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির সিদ্ধান্ত নেয় ছবির টিম। 

আরও পড়ুন:  জয়পুর বা মুম্বইতে নয়, বুধবার Rajkummar-Patralekhaa বিয়ে করছেন তাঁদের পছন্দের শহরে

ছবিতে অভিষেক বচ্চনের পাশাপাশি দেখা যাবে চিত্রাঙ্গদা সিংকে (Chitrangada Singh)। এই চরিত্রটির সঙ্গে জড়িয়ে আছে বেশ কিছু রহস্য,তাই ছবি মুক্তি অবধি এই চরিত্রটিকে গোপনেই রাখতে চান পরিচালক-প্রযোজক। শাহরুখের প্রযোজনায় তৈরি হওয়া আরো একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। জসমিত কে রিন পরিচালিত এই ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এছাড়াও রয়েছে অ্যাটলির (Atlee) ছবি 'লায়ন' (Lion)। সেই ছবি প্রযোজনার পাশাপাশি মুখ্য চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে। ছবির বেশ কিছু অংশের শুটিং বাকি রয়েছে এখনও। খুব শীঘ্রই সেই ছবির শুটিং করবেন শাহরুখ খান। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)