Happy Birthday SRK: মন্নতের বাইরে ভিড়, অনুরাগীদের জন্য জল-খাবার পাঠালেন শাহরুখ

সোমবার রাত থেকেই মন্নতের বাইরে বাড়তে থাকে ভিড়

Updated By: Nov 2, 2021, 07:38 PM IST
Happy Birthday SRK: মন্নতের বাইরে ভিড়, অনুরাগীদের জন্য জল-খাবার পাঠালেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: অন্যান্যবারের থেকে এই বছরের জন্মদিনটা বেশ আলাদা শাহরুখ খানের (Shah Rukh Khan)। কিছুদিন আগেই মাদক মামলায় জামিন পান তাঁর বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। অনেকদিন আগেই জন্মদিনের পরিকল্পনা করে ফেলেছিলেন শাহরুখ। কথা ছিল এবছরের জন্মদিনটা আলিবাগের বাগান বাড়িতে সপরিবারে কাটাবেন কিং খান। কিন্তু গত ২ অক্টোবর মাদক কাণ্ডে ধরা পড়েন আরিয়ান এবং পরবর্তীকালে গ্রেফতারও হন তিনি। ফলে বদলে যায় সমস্ত পরিকল্পনা। তবে জন্মদিন উপলক্ষ্যে সাজানো হয়েছে গোটা বাড়ি।  

জন্মদিনের কয়েকদিন আগেই জামিন পান আরিয়ান। ছেলে জামিন পাওয়ায় সাময়িক স্বস্তি পেলেও এবারের জন্মদিনে কোনও পার্টি বা সেলিব্রেশনের পরিকল্পনা বাতিল করেন শাহরুখ। কিন্তু কিং খানের জন্মদিন বলে কথা, শাহরুখ যতই তাঁর সেলিব্রেশন বন্ধ রাখুন, তাঁর ফ্যানেরা কিন্তু পুরোপুরি সেলিব্রেশনের মুডে। সোমবার মধ্যরাত থেকেই মন্নতের (Mannat) বাইরে ভিড় জমাতে থাকে ফ্যানেরা। ঘড়ির কাঁটায় বারোটা বাজার সঙ্গে সঙ্গেই মন্নতের বাইরে ফ্যানেরা একসঙ্গে গেয়ে ওঠেন হ্যাপি বার্থডে সং।

প্রতিবারের মতো এবারও ফ্যানেদের জন্য বাড়ির বাইরে আসবেন শাহরুখ। আশায় বুক বেঁধেছিলেন সকলেই। কিন্তু মন ভালো নেই কিং খানের। জন্মদিনে ফ্যানেদের সঙ্গে দেখা করতে বাইরে এলেন না তিনি। সারাদিনই বাড়ির বাইরে আনাগোনা । অনেকেই দাঁড়িয়ে রয়েছেন ঘণ্টার পর ঘণ্টা। নিজে বাইরে না এলেও ফ্যানেদের জন্য বিস্কুট ও জল পাঠালেন অভিনেতা। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন তাঁরই এক ফ্যান। 

আরও পড়ুন: #উৎসব: দীপাবলির উপহার, নচিকেতার গাওয়া প্রথম শ্যামাসংগীত, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.