Salman Khan: মুক্তির অপেক্ষায় 'টাইগার থ্রি', আগামী ছবির পরিকল্পনা শুরু সলমানের

Salman-Ali :  অপেক্ষায় টাইগার থ্রি। এরই মধ্যে প্রস্তুতি আগাম ছবির জন্য। সামনের বছর, নইলে ২০২৪ সালের ইদে সেই ছবি মুক্তির সম্ভবনাও। সুলতানের, ভারতের পর আরও এক ট্রায়াল রানে সালমন-আবু! পর্দায় এই জুটির বরাবরি জাদু করেছে। তা হলে নতুন সিনেমার স্টোরি লাইনি বা কী? তার জন্য কী প্রস্তুতি নিতে হচ্ছে সলমানকে?  

Updated By: Sep 25, 2022, 08:55 PM IST
Salman Khan: মুক্তির অপেক্ষায় 'টাইগার থ্রি', আগামী ছবির পরিকল্পনা শুরু সলমানের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ফের আরও একবার জুটি বাঁধতে চলেছেন সুপারস্টার সলমান খান (Salman Khan) ও পরিচালক আলি আব্বাজ জাফর (Ali abbas Zafar)। এই জুটি যতবার পর্দায় এসেছে, ততবার একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছে। সেই তালিকায় রয়েছে সুলতান, টাইগার জিন্দা হ্যায়, ভারত-এর মতো বেশ কয়েকটি ছবি। শোনা যাচ্ছে, বিগত কয়েক মাস ধরে এই জুটি বিভিন্ন প্রজেক্ট নিয়ে আলোচনা করছেন। তবে এই মুহূর্তে তাঁরা একসঙ্গে একটি বানিজ্যিক অ্যাকশন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেই খবর। সামনের বছর, নইলে ২০২৪ সালের ইদে সেই ছবি মুক্তি পেতে পারে।
একটি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে যে, বহু প্রজেক্ট নিয়ে আলোচনা করার পর অবশেষে অ্যাকশন ফিল্ম করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। যদিও ছবি সম্পর্কে কিছু কথা ইতিমধ্যেই শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। শোনা যাচ্ছে, এটি একটি পুরোদস্তুর অ্যাকশন সিনেমা হলেও, চিত্রনাট্যটি আবেগে ভরপুর। যদিও এই সিনেমা করতে ভাইজানকে বেশ কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। সলমানকে এই ছবির চরিত্রের জন্য শরীরের গঠনেও কিছু পরিবর্তন আনতে হবে। যদিও এর আগে সুলতানে আমরা তাঁর এই পরিবর্তনের সাক্ষী হয়েছি।
সুত্রের খবর, সলমান এই সিনেমার জন্য প্রায় এক পায়ে রাজি। কেবল চূড়ান্ত কল পাওয়ার আগে তিনি সম্পূর্ণ স্ক্রিপ্টের অপেক্ষা করছেন। এও শোনা যাচ্ছে যে, একটি বিদেশি সিনেমা রিমেকের জন্যও তাঁরা কথাবার্তা চালাচ্ছেন। তবে শেষ পর্যন্ত কোন প্রকল্পের জন্য তাঁরা রাজি হয়েছেন, তা নিয়ে একটা ধোঁয়াশা থেকেই যাচ্ছে। যদিও এই মুহূর্তে আলি আব্বাস জাফর শাহিদ কাপুরের একটি সিনেমায় পোস্ট-প্রোডাকশনের কাজ করছেন। পাশাপাশি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ( বিএমসিএম) সিনেমায় প্রি-প্রোডাকশনের দায়িত্বেও আছেন। অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত বিএমসিএম জানুয়ারির মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাবে বলেই জানা যাচ্ছে। তারপরই নাকি ভাইজানের সঙ্গে এই অ্যাকশন প্লাস ইমোশনাল সিনেমার কাজ শুরু করবেন।

আরও পড়ুন : Calcutta 99 : কলকাতা শহরের অন্ধকার জগতের গল্প বলবে 'ক্যালকাটা ৯৯'

যদিও সামনের বছরেই মুক্তি পেতে চলেছে সলমানের এক থা টাইগার সিরিজের তৃতীয় ছবি। এই ছবিকে ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। অনেকদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে সলমান খান ও ক্যাটরিনা কাইফকে। বেশ কয়েক মাস আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দিয়েছিল এই জুটি। শিয়ার সেন্ট পিটার্সবার্গে শুট করেছেন সলমান খান ও ক্যাটরিনা কাইফ। সেই শ্যুটের মাঝেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল টাইগার থ্রি (Tiger 3) ছবিতে সলমানের লুক। সোনালী রঙের চুল আর দাঁড়িতে রাশিয়ার রাস্তায় সলমানকে চেনা দায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.