Shah Rukh Khan in Dhaka: ১৪ বছর পর ঢাকায় শাহরুখ! সেপ্টেম্বরে যাচ্ছেন শহিদ-রণবীরও?

SRK in Bangladesh: ২০২৪ সালের দ্বিতীয় মাসেই শোনা যাচ্ছে যে এই বছর বাংলাদেশে যাবেন বলিউডের সুপারস্টার থেকে শুরু করে মেগাস্টার। শোনা যাচ্ছে, ২০১০ সালের পর ফের ঢাকায় যাচ্ছেন কিং খান। কবে, কোথায় শাহরুখের দেখা পাবেন ভক্তরা, তা নিয়ে এখন থেকে উন্মাদনা তুঙ্গে। এছাড়াও অন্য একটি ইভেন্টে সেপ্টেম্বরে ঢাকায় যাচ্ছেন শহিদ ও রণবীরের মতো বেশ কিছু তারকা। 

Updated By: Feb 7, 2024, 02:21 PM IST
Shah Rukh Khan in Dhaka: ১৪ বছর পর ঢাকায় শাহরুখ! সেপ্টেম্বরে যাচ্ছেন শহিদ-রণবীরও?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে(Bangladesh) বসতে চলেছে বলিউডের(Bollywood) তারকার হাট। শোনা যাচ্ছে চলতি বছরেই বাংলাদেশে যাবেন শাহরুখ খান(Shah Rukh Khan) গত বছর শাহরুখের হাত ধরেই প্রথম কোনও হিন্দি ছবি মুক্তি পেয়েছে বাংলাদেশে। ভারতের পাশাপাশি বাংলাদেশেও যে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া তা বলার অপেক্ষা রাখে না। শোনা যাচ্ছে, দীর্ঘ ১৪ বছর পর এই বছর ফের বাংলাদেশ যাচ্ছেন তিনি। 

আরও পড়ুন- Rachana Banerjee: মাঝ আকাশে ভালোবাসায় মোড়া চিঠি, আবেগে ভাসলেন রচনা...

বাংলাদেশের অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী শাহরুখ ভক্তদের জন্য ঢাকায় আমন্ত্রণ জানিয়েছেন। স্বপন বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান, সব কিছু প্ল্যান মতো এগোলে চলতি বছরেই অপারেশন জ্যাকপট সিনেমার কাজ শেষে শাহরুখকে ঢাকায় নিয়ে যাবেন। প্রথমবার ২০১০ সালে বাংলাদেশ গিয়েছিলেন শাহরুখ। ওই লাইভ কনসার্টে অংশ নিতে শাহরুখের সঙ্গে যান রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অসংখ্য বলিউড তারকা। তবে শুধু শাহরুখই নন, শোনা যাচ্ছে ঢাকায় যাচ্ছেন বলিউডের আরও দুই সুপারস্টার। 

শহিদ কাপুর(Shahid Kapoor) নাকি রণবীর সিং(Ranveer Singh), এই দুই সুপারস্টারের মধ্যে ঢাকার মঞ্চে কাকে দেখতে চান দর্শক? এমন প্রশ্নই সম্প্রতি ছুঁড়ে দিয়েছেন গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। সম্প্রতি এপার বাংলায় মিমি চক্রবর্তীর সঙ্গে একটি সিঙ্গল বানিয়েছেন তাপস। এবার বলিউডের দুই স্টারকে নিয়ে যাচ্ছেন ঢাকায়। 
 
যদিও সোশ্যাল মিডিয়ায় ভোট নিচ্ছেন তাপস তবে বোঝাই যাচ্ছে যে এই ভোটের মধ্যে দিয়ে মূলত একটি বৃহৎ ইভেন্টের ঘোষণা করলেন তাপস। বাংলাদেশের অন্যতম পরিচিত ইভেন্ট ম্যানেজমেন্ট টিম টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। তাঁদের হাত ধরেই ঢাকায় বসতে চলেছে তারকার হাট। 

আরও পড়ুন- Esha Deol Divorce: পরকীয়ায় জড়িয়েছেন ভরত? ১২ বছরের দাম্পত্যে ইতি টানলেন হেমাকন্যা এষা...

গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরেই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে চলেছে। আর তাতে বলিউডের বড় বড় সব তারকাদের উপস্থিতি থাকবে, তা বলার অপেক্ষা রাখে না। শহিদ ও রণবীর ছাড়া জনপ্রিয় তারকাদের মধ্যে আর কারা কারা উপস্থিত হবেন, তা এখনও জানা যায়নি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.