Shah Rukh Khan: শাহরুখ-সুহানার পরনে ৯৯ হাজারের জ্যাকেট! কয়েক ঘণ্টায় শেষ আরিয়ানের নয়া কালেকশন

Aryan Khan DYavol X denim jacket: সম্প্রতি আরিয়ান, শাহরুখ ও সুহানা ফটোশ্যুট করেন এই ব্র্যান্ডের জন্য। তারপরেই প্রকাশ্যে আসে এই ব্র্যান্ডের নয়া কালেকশন। ৪১ হাজার থেকে ৯৯ হাজারের জ্যাকেট বিক্রি হয়ে গেছে মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে।   

Updated By: Mar 18, 2024, 05:19 PM IST
Shah Rukh Khan: শাহরুখ-সুহানার পরনে ৯৯ হাজারের জ্যাকেট! কয়েক ঘণ্টায় শেষ আরিয়ানের নয়া কালেকশন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরিয়ান খানের(Aryaan Khan) পোশাকের নয়া ব্র্যান্ড নিয়ে বেশ উচ্ছ্বসিত শাহরুখ খান(Shah Rukh Khan)। শাহরুখ থেকে সুহানা খান, এখন চুটিয়ে প্রচার করছে আরিয়ানের এই নয়া ব্র্যান্ডের। আরিয়ান খানের নতুন পোশাক ব্র্যান্ড 'ডিয়াভোল এক্স'-এর(D'Yavol X) কালেকশন লঞ্চ হওয়ার ২৪ ঘণ্টাও পার হয়নি। এটি ছিল ব্র্যান্ড থেকে দ্বিতীয় সংগ্রহ এবং ডিজনির সহযোগিতায় প্রথম কালেকশন। 

ডার্ক থিমযুক্ত স্ট্রিটওয়্যার কালেকশনের জন্য পরিচিত এই প্রোডাক্টগুলো আপাতদৃষ্টিতে বেসিক মনে হলেও এর দাম সাধারণের থেকে অনেক বেশি। 'নকটারনাল' এবং 'ডাকটেপড'-এর মতো কিছু টিশার্টের দাম ১৫ হাজার টাকা, 'কিলিং স্মোকস' সোয়েটশার্টের দাম ৪১ হাজার টাকা। 

আরও পড়ুন- Elvish Yadav Arrested: রেভ পার্টিতে তিনিই সাপের বিষ পাচার করেছিলেন! অভিযোগ স্বীকার এলভিশের...

এই সপ্তাহের শুরুতে সুহানা খানকে দেখা যায় সিগনেচার এক্স নামে একটি ডেনিম জ্যাকেটে, যার দাম ভারতীয় মুদ্রায় ৯৯ হাজার। শুধু দাম এবং সীমিত পরিমাণের জন্যই এই পণ্যের ও ব্র্যান্ডের চাহিদা ও বিশেষত্ব বৃদ্ধি পেয়েছে। কিন্তু তা সত্ত্বেও গোটা কালেকশন একদিনেরও কম সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে। এই চাহিদা প্রমাণ করে যে সবাই এই ব্র্যান্ডের কালেকশন পছন্দ করেছে। 

আরিয়ান খানের কালেকশন রেকর্ড সময়েই বিক্রি হয়ে যায়, তাই এই লঞ্চের ক্ষেত্রেও এই ঘটনাই ঘটেছিল, তাই এতে অবাক হওয়ার কিছু নেই। ২০২৩ সালের এপ্রিলে যখন ব্র্যান্ডটি অনেক হাইপ নিয়ে তার প্রথম কালেকশন শুরু করে, তখন শাহরুখ খানের দেওয়া বিজ্ঞাপনে, সেই ২ লক্ষ টাকা মূল্যের ৩০ টি এক্স জ্যাকেট নিমিষেই বিক্রি হয়ে যায়।

আরও পড়ুন- Singer Death: মর্মান্তিক! মাত্র ২৪-এ প্রয়াত জনপ্রিয় গায়ক...

প্রসঙ্গত, আইপিএলের ম্যাচ থেকে ছবির প্রচার, সর্বত্রই আরিয়ানের নয়া ব্র্যান্ডের জামা পরে হাজির হন। এমনকী সুহানাকেও দেখা যায় আরিয়ানের ব্র্যান্ডেই। সম্প্রতি আরিয়ান, শাহরুখ ও সুহানা ফটোশ্যুট করেন এই ব্র্যান্ডের জন্য। তারপরেই প্রকাশ্যে আসে এই ব্র্যান্ডের নয়া কালেকশন। কিন্তু এরপরেই দেখা যায়, সুহানার পরনে যে জ্যাকেট দেখা গেছে, সেই জ্যাকেটের দাম ৯৯ হাজার ও সেই জ্যাকেট ইতোমধ্যেই সব বিক্রি হয়ে গেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.