Jawan in Bangladesh: অনিশ্চয়তার মেঘ কাটিয়ে বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি, শাহরুখের হস্তক্ষেপেই সমস্যার সমাধান?

Jawan in Bangladesh: একই দিনে ভারতে ও বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের ‘জওয়ান’-এর। কিন্তু নানা তর্ক বিতর্কে জড়িয়ে এই ছবি মুক্তি ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কবে বাংলাদেশে মুক্তি পাবে এই ছবি?

Updated By: Sep 7, 2023, 03:22 PM IST
Jawan in Bangladesh: অনিশ্চয়তার মেঘ কাটিয়ে বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি, শাহরুখের হস্তক্ষেপেই সমস্যার সমাধান?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সারা বিশ্ব জুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খানের(Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। এই প্রথম একইদিনে ভারতে ও বাংলাদেশে(Bangladesh) একসঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল কোনও বলিউডের(Bollywood) ছবির। কিন্তু নানা অভিযোগ, বিরোধীতায় থমকে গেছে বাংলাদেশে জওয়ানের রিলিজ। বুধবার পর্যন্ত সেন্সর(sensor) না পাওয়ায় বৃহস্পতিবার ‘জওয়ান’ মুক্তিতে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

আরও পড়ুন- Jawan First Day First Show|Shah Rukh Khan: ভোর থেকে শুরু ‘জওয়ান’-এর শো, সারারাত জেগে রইলেন শাহরুখ...

বুধবার বিষয়টি নিয়ে সিনেমাটির পরিবেশক অনন্য মামুন জানান, সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে। যদি বৃহস্পতিবার সেন্সর পায় তাহলে এ দিনই বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখের ‘জওয়ান’। তবে এরপরেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে অনন্য মামুন জানান যে ‘বৃহস্পতিবার ১২টায় জওয়ানের সেন্সর, সন্ধ্যা ৬টায় হবে পাবলিক শো।’ দুপুর একটা নাগাদ আরও একটি পোস্ট করেন তিনি। অনন্য মামুন লেখেন, ‘কি সিনেমা বানাইছে রে ভাই! সেন্সর শো চলছে’।

এরপরেই অনন্য মামুন জানান যে অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে 'জওয়ান'। সেন্সের ছাড়পত্র পেয়েছে শাহরুখের এই ছবি। 

প্রসঙ্গত, গত মাসেই ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তির অনুমতি পেয়েছে আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট। ইতোমধ্যে সেন্সরেও জমা দিলেও, এখনও মেলেনি ছাড়পত্র, এমনটাই খবর। শোনা যাচ্ছে বাংলাদেশে ছবি মুক্তির বিষয়টি খতিয়ে দেখছেন খোদ শাহরুখও। এর আগে শাহরুখের ‘পাঠান’ ঝড় তুলেছিল বাংলাদেশে। এটিই প্রথম হিন্দি ছবি, যা মুক্তি পেয়েছিল বাংলাদেশে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.