Shah Rukh Khan: মক্কার পর এবার চুপিসাড়ে বৈষ্ণোদেবী দর্শনে শাহরুখ...

shah rukh khan visits vaishno devi temple: মুক্তি পেতে চলেছে পাঠান। দীর্ঘ ৪ বছর পর্দায় ফিরছেন শাহরুখ খান। তাঁর বিগত বেশ কয়েকটি ছবি সে অর্থে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। সেকারণে পাঠান নিয়ে বেশ চিন্তিত শাহরুখ। পাঠান মুক্তির আগে তাঁর উমরাহ ও বৈষ্ণোদেবী দর্শন দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন, ঈশ্বরেই ভরসা রাখছেন অভিনেতা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 12, 2022, 05:12 PM IST
Shah Rukh Khan: মক্কার পর এবার চুপিসাড়ে বৈষ্ণোদেবী দর্শনে শাহরুখ...

Shah Rukh Khan, Viral Video, Vaishno Devi, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ছবি, যেখানে সাদা চাদর গায়ে মক্কায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। সম্প্রতি উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন অভিনেতা। এবার বৈষ্ণোদেবী মন্দিরে দেখা গেল শাহরুখ খানকে। সম্প্রতি জম্মুতে বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছিলেন কিং খান। এক ঝলকে কালো রঙের হুডিতে দেখা যায় অভিনেতাকে। কড়া নিরাপত্তার চাদরে ঘিরে তাঁকে মন্দিরে নিয়ে যাওয়া হয়। রাত্রিবেলা দর্শনে গিয়েছিলেন, সঙ্গে নিরাপত্তায় ছিলেন প্রচুর পুলিস। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদি মাস্ক ও হুডিতে শাহরুখের মুখ দেখা যায়নি। কার্যত চুপিসাড়েই মাতার দর্শনে যান কিং খান।

আরও পড়ুন-Azmeri Haque Badhon: বিবাহিত জীবনে ধর্ষণের শিকার, গার্হস্থ্য হিংসায় জেরবার বাঁধন

সামনেই মুক্তি পেতে চলেছে পাঠান। দীর্ঘ ৪ বছর পর্দায় ফিরছেন শাহরুখ খান। তাঁর বিগত বেশ কয়েকটি ছবি সে অর্থে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। সেকারণে পাঠান নিয়ে বেশ চিন্তিত শাহরুখ। পাঠান মুক্তির আগে তাঁর উমরাহ ও বৈষ্ণোদেবী দর্শন দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন, ঈশ্বরেই ভরসা রাখছেন অভিনেতা। সম্প্রতি সৌদি আরবে ডাঙ্কির শ্যুটিং শেষ করে সবার অলক্ষ্যেই মক্কায় গিয়েছিলেন তিনি, কিন্তু চোখ এড়ায়নি পাপারাৎজিদের, ফ্রেমবন্দি হয়েছিলেন শাহরুখ। এবারও পাপারাৎজিরা তাঁকে ফ্রেমবন্দি করেছেন তবে সে অর্থে তাঁকে দেখা যায়নি।

আরও পড়ুন-Janhvi Kapoor: প্রাক্তন শিখর পাহাড়িয়ার সঙ্গে মলদ্বীপে জাহ্নবী, ধরা পড়লেন হাতেনাতে...

সম্প্রতি সৌদি আরবে ডাঙ্কির শ্যুট শেষ করে পোস্ট করেছিলেন অভিনেতা। সৌদি আরবের আতিথেয়তায় মুগ্ধ ছিলেন অভিনেতা। রাজকুমার হিরানির সঙ্গে এটি তাঁর প্রথম ছবি। প্রথমবার তাপসী পান্নুর সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে। ডাঙ্কির শ্যুট শেষ করেই পাঠানের প্রমোশন শুরু করে দিয়েছেন অভিনেতা। এই ছবিতে অ্যাকশন মুডে দেখা যাবে শাহরুখের। এই ছবিতে তাঁর লুকের সঙ্গে মিল পাওয়া যায় ডনের। ফের একবার দীপিকার সঙ্গে তিনি জুটি বাঁধছেন। আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের আরও এক ফ্রাঞ্চাইজি ‘পাঠান’। শাহরুখের সঙ্গে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে টাইগার সলমান খানকেও। টাইগার হয়েই তিনি থাকবেন পাঠানের পাশে। জোর গুঞ্জন পাঠান ও টাইগারকে একসঙ্গে আরও একটি অ্যাকশন থ্রিলারের চিত্রনাট্য লিখছেন আদিত্য চোপড়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.