Shah Rukh Khan : শ্যুটিঙে মন নেই! আপাতত চিকেন ৬৫ রান্না শিখতে চান শাহরুখ...

শ্য়ুটিং চলাকালীন সকলের সঙ্গে কীভাবে তাঁর সুন্দর সম্পর্ক গড়ে উঠেছিল। রজনীকান্ত নিজে তাঁর সঙ্গে শ্য়ুটিং সেটে দেখা করতে আসতেন। থলপতি বিজয় তাঁকে সুস্বাদু খাবার রান্না করে খাওয়াতেন। নয়নতারার সঙ্গে সিনেমা দেখতেন। সঙ্গীতপরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে জমিয়ে পার্টি করেছেন। আবার কখনও বিজয় সেতুপতির সঙ্গে গল্প জমে উঠত। তাঁকে এত সুন্দরভাবে আপ্যায়ন করার জন্য পরিচালক অ্যাটলি এবং তাঁর স্ত্রী প্রিয়াকে ধন্যবাদ জানাতে ভোলেননি শাহরুখ। জানিয়েছেন, এবার তিনি চিকেন ৬৫ রান্না শিখতে চান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2022, 05:01 PM IST
Shah Rukh Khan : শ্যুটিঙে মন নেই! আপাতত চিকেন ৬৫ রান্না শিখতে চান শাহরুখ...

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ২০২২ প্রায় শেষের পথে, আগামী বছর ২০২৩-টা হয়ত শাহরুখ খানের হতে চলেছে। ২০২৩-এ মুক্তি পেতে চলেছে শাহরুখের একাধিক হেবিওয়েট ছবি। সম্প্রতি দক্ষিণী পরিচালক অ্যাটলির 'জওয়ান' ছবির শ্যুট শেষ করে ফেলেছেন কিং খান। আর আপাতত শ্যুটিং নয় শাহরুখ চাইছেন 'চিকেন ৬৫' রান্নার রেসিপি শিখতে। ভাবছেন এ আবার কেমন কথা! হ্যাঁ, ঠিকই শুনছেন কারণ প্রকাশ্যেই নিজের এই ইচ্ছা প্রকাশ করেছেন শাহরুখ।

'জওয়ান' ছবির শ্যুটিং চলাকালীন সেটে কীধরনের মজা হত সেকথা শেয়ার করেছেন শাহরুখ। কিং খান জানিয়েছেন, শ্য়ুটিং চলাকালীন সকলের সঙ্গে কীভাবে তাঁর সুন্দর সম্পর্ক গড়ে উঠেছিল। রজনীকান্ত নিজে তাঁর সঙ্গে শ্য়ুটিং সেটে দেখা করতে আসতেন। থলপতি বিজয় তাঁকে সুস্বাদু খাবার রান্না করে খাওয়াতেন। নয়নতারার সঙ্গে সিনেমা দেখতেন। সঙ্গীতপরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে জমিয়ে পার্টি করেছেন। আবার কখনও বিজয় সেতুপতির সঙ্গে গল্প জমে উঠত। তাঁকে এত সুন্দরভাবে আপ্যায়ন করার জন্য পরিচালক অ্যাটলি এবং তাঁর স্ত্রী প্রিয়াকে ধন্যবাদ জানাতে ভোলেননি শাহরুখ। জানিয়েছেন, এবার তিনি চিকেন ৬৫ রান্না শিখতে চান। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

শাহরুখের পোস্টে আমাজন প্রাইমের তরফে কমেন্ট করা হয়েছে। লেখা হয়েছে শাহরুখ + নয়নতারা + অনিরুদ্ধ + বিজয় সেতুপতি + থলপতি বিজয় + অ্যাটলি = পুরোবিষয়টাই দারুণ। কমেন্ট করেছেন  সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর।

প্রসঙ্গত শাহরুখের 'জওয়ান' লুক আগেই নজর কেড়েছে। যেখানে গোটা মুখ ও মাথায় ব্যান্ডেজ জড়ানো অবস্থায় দেখা যাচ্ছে তাঁকে। শুধুমাত্র একটি চোখই দেখা যাচ্ছে, তাতে বিরক্তির ছাপ স্পষ্ট। দুই হাতেও ব্যান্ডজ বাঁধা। এটি একটি অ্যাকশন থ্রিলার বলেই জানা যাচ্ছে। এই ছবিতেও প্রিয়ামণি, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভার যোগী বাবুকেও দেখা যাবে। আগামী বছর ২ জুন মুক্তি পাবে এই ছবি। এই ছবির অন্যতম প্রযোজক শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন-'বাড়িতে ঢুকে টুকরো টুকরো করে ফেলব', খুনের হুমকি পেলেন শেহনাজ গিলের বাবা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রসঙ্গত, জওয়ান ছাড়াও ২০২৩ এ মুক্তি পাবে শাহরুখের 'পাঠান', 'ডাংকি'। সিদ্ধার্থ আনন্দের পাঠানে শাহরুখের সঙ্গে জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। অন্যদিকে রাজকুমার হিরানি ডংকিতে দেখা যাবে তাপসী পান্নুকে। শেষবার ২০১৮তে 'জিরো' ছবিতে দেখা গিয়েছে শাহরুখকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.