আমিরের জায়গা দখল শাহরুখের, খ্রিস্টমাসে রিলিজ দিলওয়ালে

বড় পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি। বাজিগরের সঙ্গে আবার দেখা যাবে অঞ্জলি কে।  শেষ বার দেখা গিয়েছিল করণ জোহর পরিচালিত 'মাই নেম ইজ খান' ফিল্মে। ২০১২ সালের ১২ ফেব্রুয়ারির পর এবার ২০১৫ খ্রিস্টমাসে দিলওয়ালে তে জুটি বাধতে চলেছেন একদা 'দিলওয়ালে দুল হানিয়া লে জায়েঙ্গে' জুটি। পরিচালক রোহিত শেট্টি শেষ পর্যন্ত একফ্রেমে জোড়া লাগাতে চলছেন দুই কিংবদন্তীকে।     

Updated By: Apr 3, 2015, 08:26 PM IST
আমিরের জায়গা দখল শাহরুখের, খ্রিস্টমাসে রিলিজ দিলওয়ালে

ওয়েব ডেস্ক: বড় পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি। বাজিগরের সঙ্গে আবার দেখা যাবে অঞ্জলি কে।  শেষ বার দেখা গিয়েছিল করণ জোহর পরিচালিত 'মাই নেম ইজ খান' ফিল্মে। ২০১২ সালের ১২ ফেব্রুয়ারির পর এবার ২০১৫ খ্রিস্টমাসে দিলওয়ালে তে জুটি বাধতে চলেছেন একদা 'দিলওয়ালে দুল হানিয়া লে জায়েঙ্গে' জুটি। পরিচালক রোহিত শেট্টি শেষ পর্যন্ত একফ্রেমে জোড়া লাগাতে চলছেন দুই কিংবদন্তীকে।     

এখন গোয়াতে রয়েছেন দিলওয়ালে ফিল্মের পরিচালক রোহিত। ছবির প্রযোজক গৌরী খান। কমেডি-ড্রামা এই ফিল্মের জন্য উৎসাহিত অভিনেত্রী কাজলও। শাহরুখের সঙ্গে কাজ করার এই সুযোগে উৎফুল্ল বলিউডের এক সময়ের ড্রিম গার্ল।  এই ফিল্মে শাহরুখ, কাজল ছাড়াও থাকবেন বরুণ ধাওয়ান। ছবির বেশিরভাগ শুটিং হবে গোয়ায়। ইতিমধ্যেই টুইটার, ইন্সটাগ্রামে নিজেদের শুটিংয়ের ছবি পোস্ট করেছেনরোহিত।  আর সঙ্গে সঙ্গে   শোরগোল বেঁধেছে ওয়েব দুনিয়ায় ।

এই বছরের মাঝামাঝি শেষ হবে ছবির শুটিং। এরপর পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করতে করতে বছরের শেষ। তাই আর দেরি না করে ডিসেম্বরেই  ছবি  রিলিজ করতে চান পরিচালক রোহিত। এতদিন খ্রিস্টমাসেই আমির খানের ফিল্মের শুভমুক্তি হত। এবছর সেই প্রথা ভেঙে,  ডেট হাইজ্যাক করে খ্রিস্টমাসেই  মুক্তি পাবে শাহরুখ-কাজলের দিলওয়ালে।    

.