সে কী! বিদ্যুত ‘চুরি’ করছেন শাহিদ কাপুর?

Updated By: Aug 25, 2017, 11:37 AM IST
সে কী! বিদ্যুত ‘চুরি’ করছেন শাহিদ কাপুর?

ওয়েব ডেস্ক : সিনেমার মাধ্যমেই এবার সামাজিক বার্তা দেবেন শাহিদ কাপুর। কেমন করে জানেন?

শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের ‘টয়লেট : এক প্রেম কথা’-র মত সামাজিক সিনেমার পর এবার সেই একই পথে হাঁটছেন শাহিদ কাপুরও। অর্থাত, ভারতের প্রত্যেকটি গ্রামে কীভাবে দিনের পর দিন ধরে বিদ্যুত চুরি হচ্ছে, এবার সেই ধরণের একটি সিনেমাতেই অভিনয় করবেন শাহিদ কাপুর। বিদ্যুত চোরদের নিয়েই তৈরি হবে শাহিদ কাপুরের ওই সিনেমা।

কীভাবে মেইন লাইন থেকে প্রতিদিন প্রতি মুহূর্তে বিদ্যুত চুরি করে বহু মানুষের ঘরে চলে ফ্রিজ, টিভি চলে, এবার সেই ছবিইও উঠে আসবে শাহিদ কাপুরের সিনেমায়। তবে ওই সিনেমায় শাহিদ বিদ্যুত চোরের ভূমিকায় অভিনয় করবেন না অন্য কোনও চরিত্রে, সে বিষয়ে স্পষ্ট করে জানা যায়নি কিছু।

সম্প্রতি অক্ষয় কুমারের সিনেমা টয়লেট : এক প্রেম কথা ১০০ কোটি ছুঁয়েছে। এরপর প্যাডম্যান-এর শ্যুটিংও শুরু করেছেন অক্ষয়। যে সিনেমায় মহিলাদের স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার নিয়ে দেওয়া হবে সোশ্যাল মেসেজ। বেশ কয়েকটি সামাজিক সিনেমা করার পর, অক্ষয় যেমন এবার কিছু কমেডি করতে চান, তেমনি শাহিদ এবার নতুন করে করতে চান সামাজিক ছবি। যেখান থেকে দেওয়া হবে শক্তিশালী কিছু সোশ্যাল মেসেজ। তবে কবে থেকে ওই সিনেমার শ্যুটিং শুরু হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।  

টয়লেট : এক প্রেম কথায় অক্ষয়-ভূমি..

 

.