আগামী ১০ জুন বিয়ে শাহিদের?

দিল্লির ছাত্রী মীরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ের খবর আসার পরই ভেঙেছিল বহু হৃদয়। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই হতে চলেছে সেই বিয়ে। চলতি বছরের মাঝামাঝিই হয়তো চার হাত এক হবে মীরা-শাহিদের।

Updated By: Apr 7, 2015, 11:46 AM IST
আগামী ১০ জুন বিয়ে শাহিদের?

ওয়েব ডেস্ক: দিল্লির ছাত্রী মীরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ের খবর আসার পরই ভেঙেছিল বহু হৃদয়। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই হতে চলেছে সেই বিয়ে। চলতি বছরের মাঝামাঝিই হয়তো চার হাত এক হবে মীরা-শাহিদের।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১০ জুনই হতে চলেছে শাহিদ মীরার বিয়ে। এরমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতি। গত বছর কফি উইথ করণ শোতে এসে শাহিদ জানিয়েছিলেন, কোনও অভিনেত্রীকে বিয়ে করতে চান না তিনি। করিনা কপূর, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার সম্পর্ক পরিনতি পায়নি। সব অভিনেত্রীই তার সহকর্মী। তাই কোনওভাবেই আর নিজের কর্মক্ষেত্রে সম্পর্কে জড়াতে চান না শাহিদ। তবে, তিনি যে এবার বিয়ের ব্যাপারে ভাবছেন সেই কথাও জানিয়েছিলেন শাহিদ। তাই একেবারে বলিউডের বাইরে কারও সঙ্গে তার এনগেজমেন্টের খবরে অবাক হননি কেউই।

আলিয়া ভটের সঙ্গে শানদার ছবির কাজ সদ্য শেষ করেছেন শাহিদ। আপাতত ব্যস্ত উড়তা পঞ্জাব ছবির শুটিং নিয়ে। অন্যদিকে, শাহিদের সঙ্গে বিয়ের খবর সামনে আসতেই রাতারাতি আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন দিল্লির শ্রীরাম কলেজের ইংরেজি অনার্সের তৃতীয় বর্ষের ছাত্রী মীরা।

 

.