ইশার বিয়েতে মুখোমুখি শাহিদের 'প্রাক্তন' ও বর্তমান, কী ঘটল জানেন?

নিজস্ব প্রতিবেদন : এক সময় কাপুর নন্দিনী করিনার প্রেমে হাবুডুবু খেতেন শাহিদ কাপুর। শুধু শাহিদই নন, করিনাও শাহিদ বলতে অজ্ঞান ছিলেন। প্রথম থেকেই শাহিদ বা করিনা কেউ তাঁদের সম্পর্কের কথা লুকোননি। এমনকি শাহিদকে বিয়ে করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন বেবো। জানা যায়, করিনা যখন শাহিদের প্রেমে পরেন তখন তিনি মাছ মাংস সবই খেতেন। বিশেষ করে মাংস খেতে ভীষণই পছন্দ করতেন বেবো। তবে শাহিদ কাপুর মাছ, মাংখ খেতেন না। এক্কেবারেই শাকাহারি ছিলেন।  আর তাই শাহিদের প্রেমে হাবুডুবু করিনা তখন মাছ-মাংস খাওয়া ছেড়ে দেন, শুধু মাত্র শাহিদের জন্যই। একথা কফি উইথ করণে এসে প্রকাশ্যেই জানিয়েছিলেন করিনার দিদি লোলো অর্থাৎ করিশ্মা। 

যদি এসবই এখন অতীত। শাহিদ-করিনা, দুজনেই এখন আলাদা পথ বেছে নিয়েছেন। সইফের সঙ্গে বিয়ে হওয়ার পর বেবো বেগম আবার প্রথম জীবনের মতোই মাছ, মাংস খাওয়া শুরু করেছেন। সে যাই হোক, সম্প্রতি ইশা আম্বানির বিয়ে সামনাসামনি হয়েছিলেন শাহিদের 'প্রাক্তন' বর্তমান, অর্থাৎ করিনা ও মীরা রাজপুত। তারপর কী হল জানেন?

আরও পড়ুন-ইশা আম্বানির বিয়েতে খাবার পরিবেশন করতে হল অমিতাভ, আমিরকে, ভাইরাল ভিডিও

'স্পটবয়' সূত্রে খবর মুখোমুখি করিনা ও মীরা দুজনেই একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করেন, হাসি মুখে একে অপরকে জড়িয়েও ধরেন। তারপর আবার দুজনেই অন্যদিকে চলে যান। হ্যাঁ, ঠিকই শুনছেন। এমনটাই নাকি ঘটেছে ১২ তারিখ বুধবার ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের অনুষ্ঠানে। জানা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে প্রথমে এসে পৌঁছন শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত। আর ঠিক কয়েক মিনিট পরেই পৌঁছন করিনা, সইফ ও করিশ্মা। স্বভাবতই মুখোমুখি হন শাহিদের এই দুই প্রাক্তন ও বর্তমান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২ বছর আগে লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড শাহিদ কাপুর ও করিনা কাপুর যখন মুখোমুখি হয়েছিলেন, তখন তাঁরাও একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করতে ভোলেননি। প্রসঙ্গত, বিশাল ভরদ্বাজের ছবি 'রেঙ্গুন' একে অপরের সঙ্গে অভিনয়ও করছেন করিনার 'প্রাক্তন' শাহিদ ও বর্তমান সইফ আলি খান।

আরও পড়ুন-ইশা আম্বানির রিসেপশন, সেজে উঠছে জিও গার্ডেন

English Title: 
Shahid's Ex Kareena Kapoor And Wife Mira Rajput Crossed Paths At Isha's Wedding And This Happened
News Source: 
Home Title: 

ইশার বিয়েতে মুখোমুখি শাহিদের 'প্রাক্তন' ও বর্তমান, কী ঘটল জানেন?

ইশার বিয়েতে মুখোমুখি শাহিদের 'প্রাক্তন' ও বর্তমান, কী ঘটল জানেন?
Yes
Is Blog?: 
No