শাহরুখ খান এবং আমির খানের একসঙ্গে প্রথম সেলফিটা দেখেছেন?

বলিউডে খানেদের মধ্যে সম্পর্কটা যে এখনও অতটাও মধুর নয়, তা কারও জানা বাকি নেই। যদিও গত কয়েক বছর ধরে শাহরুখ খানের সঙ্গে সলমন খানের মধুর সম্পর্কের ছবিও দেখা যাচ্ছে এবং শোনাও যাচ্ছে। কিন্তু আমির খানের সঙ্গে শাহরুখ খানের দুরত্বটা কিছুতেই কমছে না। যদিও তাঁরা বরাবরই বলে এসেছেন যে, তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। তবুও কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠান কিংবা যেকোনও অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে কোনও ছবি তুলতে দেখা যায়নি। তবে এবার সেই অপেক্ষার অবসান হল।

Updated By: Feb 11, 2017, 03:54 PM IST
শাহরুখ খান এবং আমির খানের একসঙ্গে প্রথম সেলফিটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: বলিউডে খানেদের মধ্যে সম্পর্কটা যে এখনও অতটাও মধুর নয়, তা কারও জানা বাকি নেই। যদিও গত কয়েক বছর ধরে শাহরুখ খানের সঙ্গে সলমন খানের মধুর সম্পর্কের ছবিও দেখা যাচ্ছে এবং শোনাও যাচ্ছে। কিন্তু আমির খানের সঙ্গে শাহরুখ খানের দুরত্বটা কিছুতেই কমছে না। যদিও তাঁরা বরাবরই বলে এসেছেন যে, তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। তবুও কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠান কিংবা যেকোনও অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে কোনও ছবি তুলতে দেখা যায়নি। তবে এবার সেই অপেক্ষার অবসান হল।

সম্প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খান একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। আর ছবিটিতে এখনই ২৫ হাজার লাইক পড়ে গিয়েছে। কিন্তু জানেন কি, কী এমন ছবি পোস্ট করেছেন বাদশাহ? মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে সেলফি পোস্ট করেছেন তিনি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দেখে নিন সেই ছবিটি। সঙ্গে ক্যাপশনে শাহরুখ লিখেছেন যে, ‘গত ২৫ বছর ধরে আমরা একে অপরকে চিনি। কিন্তু এটাই প্রথম ছবি, যা আমরা একসঙ্গে তুলেছি।‘

 

.