Anant Ambani Wedding: 'নাটু নাটু' নাচতে গিয়ে হিমশিম খেলেন তিন খান, তারপর...

Khans: তিন খান অর্থাৎ শাহরুখ খান, সালমান খান এবং আমির খান, এবার একসঙ্গে নাচলেন। মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং তাঁর বাগদত্তা রাধিকা মারচেন্টের গ্র্যান্ড প্রি ওয়েডিং ইভেন্টের দ্বিতীয় দিনে মঞ্চ মাতালেন তাঁরা।

Updated By: Mar 3, 2024, 06:54 PM IST
Anant Ambani Wedding: 'নাটু নাটু' নাচতে গিয়ে হিমশিম খেলেন তিন খান, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের তিন খান অর্থাৎ শাহরুখ খান, সালমান খান এবং আমির খান, এবার একসঙ্গে নাচলেন। মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং তাঁর বাগদত্তা রাধিকা মারচেন্টের গ্র্যান্ড প্রি ওয়েডিং ইভেন্টের দ্বিতীয় দিনে মঞ্চ মাতালেন তাঁরা। 'নাটু নাটু' গানে নাচতে দেখা গেল তাঁদের। মজাদার পারফরম্যান্সের জন্য তিন খানের পুনর্মিলন দেখে ভক্তদের রোমাঞ্চিত করেছে।
আরও পড়ুন: Zayed Khan: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে বিতাড়িত জায়েদ, আইনি লড়াইয়ের হুমকি অভিনেতার...
অনুরাগীরা দীর্ঘসময় ধরে তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখতে চেয়েছে। আম্বানিদের ইভেন্টে তাঁদের এই পারফরম্যান্স অনুরাগীদের জন্য় একটি বোনাস বলা চলে। তাঁদেরকে প্রথমে 'নাটু নাটু'-তে নাচতে দেখা গলেও পরমুহূর্তেই তাঁদের নিজেদের সিনেমার হুক স্টেপে নাচতে দেখা গেছে। প্রথমেই তাঁরা সলমান খানের 'জিনে কে হে চার দিন' গানে পা মেলান। তারপরে তাঁদের 'মাস্তি কি পাঠশালা' গানে পা মেলাতে দেখা যায়। এবং সব শেষে তিনি খান পা মেলান 'ছাইয়া ছাইয়া' গানে। এবং সব শেষে আবার তাঁরা 'নাটু নাটু' গানে নাচেন। সেখানে তাঁদের সঙ্গে যোগ দেন দক্ষিণী অভিনেতা রামচরণ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maha (@mahasrk1)

আরও পড়ুন: WATCH | Kanchan-Sreemoyee Wedding: বিয়ের পরেই শ্রীময়ীকে জড়িয়ে চুম্বন কাঞ্চনের, বাসরে তুমুল নাচ নবদম্পতির, ভাইরাল ভিডিয়ো
এসআরকে, সালমান এবং আমির ছাড়াও বলিউডের আরও বেশ কয়েকজন তারকাকে দেখা গেছে এই অনুষ্ঠানে। এর মধ্যে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর। রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও মেগা ব্যাশে অংশ নিচ্ছেন।
১ মার্চ থেকে শুরু হয়েছে এই প্রি ওয়েডিং সেলিব্রেশন। চলবে ৩ মার্চ অবধি। দেশ বিদেশের বহু তারকা রয়েছেন তাঁদের এই সেলিব্রেশনে। ইতিমধ্যেই প্রথম দিনের অনুষ্ঠানে গান গেয়েছেন রিহানা। তৃতীয় দিনের অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতাবেন অরিজিৎ সিং। ইতিমধ্যেই আম্বানি পরিবারের ইভেন্টে যোগ দিতে পৌঁছিয়েছেন বচ্চন পরিবার।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.