যা করতে চলেছেন শাহরুখ, তা অনেক দিন আগে কমল হাসান করে ফেলেছেন!

এই বছর বলিউড বাদশা শাহরুখ খানের দুটো বিগ বাজেট ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায়। একটা 'ফ্যান'। আর একটা অবশ্যই 'রইস'। তিনি এখন মূলত এই দুটি ছবির প্রোমোশন এবং শুটিংয়েই ব্যস্ত রয়েছেন। তবে তিনি এমন একটা কাজ করতে চলেছেন যা অনেক বছর আগে কমল হাসান করে ফেলেছেন।

Updated By: Mar 21, 2016, 10:52 AM IST
যা করতে চলেছেন শাহরুখ, তা অনেক দিন আগে কমল হাসান করে ফেলেছেন!

ওয়েব ডেস্ক: এই বছর বলিউড বাদশা শাহরুখ খানের দুটো বিগ বাজেট ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায়। একটা 'ফ্যান'। আর একটা অবশ্যই 'রইস'। তিনি এখন মূলত এই দুটি ছবির প্রোমোশন এবং শুটিংয়েই ব্যস্ত রয়েছেন। তবে তিনি এমন একটা কাজ করতে চলেছেন যা অনেক বছর আগে কমল হাসান করে ফেলেছেন।

বলিউডে এর আগে কোনও বড় তারকার সঙ্গে কাজ করেননি পরিচালক আনন্দ লাল রাই। তিনি তাঁর পরবর্তী প্রোজেক্টের জন্য সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধেছেন। SRK-র সঙ্গে কাজ করতে পেরে তিনি খুবই খুশি। আর তাই SRK-র প্রশংসায় পঞ্চমুখ হয়ে বললেন, 'শাহরুখ অন্য ধরণের অভিনেতা। ও সবসময় চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে ভালোবাসে। আমরা দুজনেই অনেকদিন ধরে একে অপরের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছিলাম। এবার সেই প্রসেসটা শুরু হয়েছে। শাহরুখ খুবই বুদ্ধিমান। ও যখন কারও সঙ্গে কাজ করে, তাঁকে সবসময় বেশি গুরুত্ব দিয়ে চলে।'

পরিচালক আনন্দ লাল রাই-এর পরবর্তী ছবিতে শাহরুখ খান একটি 'বামনে'র চরিত্রে অভিনয় করবেন। বলিউডের কিংবদন্তি অভিনেতা কমল হাসান অনেক বছর আগে 'আপ্পু রাজা' নামের একটি ছবিতে বামনের চরিত্রে অভিনয় করেছিলেন। এখন এটাই দেখার যে বাদশা কতটা বামনের চরিত্রটাকে পর্দায় ফুটিয়ে তুলতে পারেন।

প্রসঙ্গে পরিচালক রাই বললেন, 'এটা একটা লাভ স্টোরি। এটা খুবই মজার এবং একই সঙ্গে আকর্ষণীয় ছবি হতে চলেছে। আর শাহরুখ মানেই তো রোম্যান্স। এবার এই ছবিতে বাদশা থাকবেন অথচ রোম্যান্স থাকবে না, তা তো হয় না। তাই এই ছবিটা পুরোপুরি মজার আর প্রেমের হতে চলেছে।'

.