Shakib Khan: ৯ মাস পর আমেরিকা থেকে ফিরেই ভুল ইংরাজিতে কথা, সমালোচনার মুখে শাকিব

Shakib Khan: বুধবার সকাল থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও সংলগ্ন এলাকায় ভিড় করতে থাকে শাকিবের অনুরাগীরা। কাছ থেকে একনজর দেখা কিংবা ছুঁয়ে দেখার আশায় রোদ–বৃষ্টি উপেক্ষাই করে তাঁরা অপেক্ষা করেছিলেন। ভক্তদের নিরাশও করেননি শাকিব খান। 

Updated By: Aug 18, 2022, 05:51 PM IST
Shakib Khan: ৯ মাস পর আমেরিকা থেকে ফিরেই ভুল ইংরাজিতে কথা, সমালোচনার মুখে শাকিব

Shakib Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  দীর্ঘ ৯ মাস পরে বাংলাদেশে ফিরলেন জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বুধবার দুপুরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন অভিনেতা। প্রিয় নায়কের আগমনের খবর গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বুধবার সকাল থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও সংলগ্ন এলাকায় ভিড় করতে থাকে শাকিবের অনুরাগীরা। কাছ থেকে একনজর দেখা কিংবা ছুঁয়ে দেখার আশায় রোদ–বৃষ্টি উপেক্ষাই করে তাঁরা অপেক্ষা করেছিলেন। ভক্তদের নিরাশও করেননি শাকিব খান। ফ্যানেদের ভালোবাসায় বরাবরের মতো আপ্লুত তিনি। ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন তিনি। এতদিন পর দেশের মাটিতে পা রেখে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা। এরপরেই বিপাকে শাকিব। একদিকে যেমন তাঁর ফ্যানেরা তাঁকে অভ্যর্থনা জানান অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েন শাকিব খান।

আরও পড়ুন: Sourav Ganguly Biopic: ঐশ্বর্য রজনীকান্ত নয়, সৌরভের বায়োপিক পরিচালনার দায়িত্বে বলিউডের বাঙালি পরিচালক!

সোশ্যাল মিডিয়ায় শাকিব লেখেন, ‘জীবন যখনই আমাকে কোনও চ্যালেঞ্জের মুখোমুখি করেছে, অথবা নিজেই যখন নিজেকে দিয়েছি ভেঙে গড়ার চ্যালেঞ্জ- উপরওয়ালার রহমতে এবং আমার লাখ-কোটি ভক্তের ভালোবাসায় সবসময় আমি জয়ী হয়েছি। যুক্তরাষ্ট্রে বিগত নয়টা মাসও আমার জীবনে ছিল একটি চ্যালেঞ্জের মতোই, এবং আবারও আমি আপনাদের ভালোবাসায় তা সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। তবে এই নয়টা মাস ছিল অনেকটা অদৃশ্য শেকলে বাঁধা পড়ে থাকা জীবনের মতো। খেয়াল করেছি, মহান ব্যক্তিরা যখন বড় কিছু করেন, তার আগে এমন বিচ্ছিন্ন থাকেন! তাঁরা যখনই নতুন উপলব্ধি নিয়ে আবার শুরু করেন তখনই তাঁদের সকাল'!

আরও পড়ুন: Shehnaaz Gill: সিদ্ধার্থ এখন অতীত, রাঘবের প্রেমে পড়েছেন শেহনাজ? কী বলছেন অভিনেত্রী?

তিনি আরও লেখেন,'দূরদেশে এই সময়ে অনেককে পেয়েছি, যারা আমাকে তাদের পরিবারের মানুষ ভেবে আপন করে নিয়েছে, সাপোর্ট দিয়েছে মানসিকভাবে। অন্যদিকে এও বুঝেছি, যাদের এতদিন আপন মনে করতাম তারা কেউ কেউ সত্যিকার অর্থে আমার আপন ছিল না। এর মাঝেও আমার এগিয়ে চলার এই জীবনে অন্ধের মতো সবচেয়ে বড় সাপোর্ট ছিল, দেশ-বিদেশে ছড়িয়ে থাকা লাখো-কোটি ভক্ত-অনুসারী—যারা সবসময় আমার পাশে থেকেছে, নি:স্বার্থভাবে ভালোবেসেছে। কেন জানি মনে হয় নিজের জীবন-দর্শন, বাস্তবতা ও সবকিছুকে নতুন করে চেনা-জানা এবং বোঝার জন্য আমার এই পরিবর্তন ভীষণ প্রয়োজন ছিল। এই সময়ে খুব কাছ থেকে নিজের জীবনের সবকিছু নতুন করে কল্পনায় এঁকেছি, যেমনটা সিনেমায় করে থাকি। এ সময়টা আমায় পৃথিবী ও নিজের সম্পর্কে নতুন করে ভাবতে সাহায্য করেছে। আজ ফিরছি প্রিয় মাতৃভূমিতে। বেঁচে থাকলে আগামী দিনগুলো আরও সুন্দর হবে ইনশাআল্লাহ’।

আরও পড়ুন: Parambrata Chatterjee-Piya Chakraborty: অনুপম-পিয়ার বিয়ে ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি পরমব্রত? মুখ খুললেন অভিনেতা

বিমানবন্দর থেকে গাড়িতে ফেরার পথেই সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন অভিনেতা। টেলিভিশনে এক সাংবাদিক বুমে তাঁকে জিগ্গেস করেন যে দেশে ফেরা কেমন লাগছে? শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট।’ আমেরিকা থেকে ফিরে ভুল ইংরাজি! মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ক্লিপ। ছেড়ে কথা বলার পাত্র নয় নেটপাড়া। এই ভিডিয়ো থেকেই শুরু হয় সমালোচনা। কটাক্ষের শিকার হন সুপারস্টার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.