Shakira: স্টেজে নাচছেন শাকিরা, দর্শকদের ফোন তুলছে প্যান্টি! তারপর...

Shakira's Show: দর্শক সারিতে থাকা এক ব্যক্তি শাকিরার পোশাকের নিচের দিক থেকে ভিডিয়ো করার চেষ্টা করে। বিষয়টি শাকিরার নজরে পড়ে। এরপর শাকিরা ইশারায় ওই দর্শককে জানান, পোশাকের নিচের দিকে নয়, মুখের ছবি তুলুন। 

Updated By: Sep 18, 2024, 11:06 PM IST
Shakira: স্টেজে নাচছেন শাকিরা, দর্শকদের ফোন তুলছে প্যান্টি! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাকিরার গানে আসক্ত বহু ফ্যানেরা। তাঁর শো মানেই উপচে পড়া ভিড়। শাকিরার স্টেজ শোতে সাহসী পোশাকের জন্য তিনি বেশ চর্চিত। প্রতিবারের মতই নিজের দর্শকদের মনরঞ্জন করতে স্টেজ কাঁপাচ্ছেন শাকিরা। সরু মঞ্চের দুই পাশে দাঁড়ানো অসংখ্য দর্শক। গায়িকার পরনে সিকুইনের শর্ট ড্রেস। কিছুক্ষণ পরই নিজের গাওয়া নতুন গান ‘সোলটেরা’-এর সঙ্গে নাচতে শুরু করেন। কিন্তু এরপরই বাধে বিপত্তি। কারণ দর্শক সারিতে থাকা এক ব্যক্তি শাকিরার পোশাকের নিচের দিক থেকে ভিডিয়ো করার চেষ্টা করে।

বিষয়টি শাকিরার নজরে পড়ে। এরপর শাকিরা ইশারায় ওই দর্শককে জানান, পোশাকের নিচের দিকে নয়, মুখের ছবি তুলুন। এ ঘটনার কিছুক্ষণ পর একই ঘটনা ঘটান ওই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে এমন দৃশ্য দেখা যায়। ভিডিয়োতে আরও দেখা যায়, শাকিরা তাঁর নাচ বন্ধ করে হাত দিয়ে স্কার্ট নামাচ্ছেন। এরপর রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে যান এই গায়িকা। ভিডিয়োটি নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনরা তীব্র কটাক্ষ করে।

 ওই ব্যক্তিকে গ্রেফতারের দাবি জানিয়ে একজন লেখেন, ‘যে ব্যক্তি ভিডিয়োটি করছিলেন, তাকে যৌন হেনস্তার দায়ে গ্রেফতার করা হোক।’ আরেকজন লেখেন, ‘সত্যি এটি হতাশাজনক আচরণ। মঞ্চ বা মঞ্চের বাইরে শিল্পীরা ব্যক্তিগত গোপনীয়তা ও সম্মান প্রাপ্য। প্রত্যেকের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। 

নিউ ইয়র্কের এক সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি নাইটক্লাবে শাকিরার সঙ্গে আপত্তিকর এই ঘটনা ঘটেছে। এ ঘটনা নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি শাকিরা। 

আরও পড়ুন:Big B Struggle: দোকানে ঢোকায় ঘাড়ধাক্কা বিগ-বিকে! এত দামি জিনিস তোমার জন্য নয়...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.