Siddhanth Kapoor Drug Case: বাবার ভয়ে সিঁটিয়ে থাকতেন নায়িকারা,ছেলে গ্রেফতার মাদক পার্টি থেকে,কে সিদ্ধান্ত কাপুর?

১৯৯৭ সালে জুড়ুয়া ছবিতে শিশুশিল্পী হিসাবে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। এরপর ২০০৬ সালে ভাগম ভাগ ছবিতে প্রিয়দর্শনের সহকারী পরিচালক হিসাবে কাজ করেন সিদ্ধান্ত।

Updated By: Jun 13, 2022, 01:17 PM IST
Siddhanth Kapoor Drug Case: বাবার ভয়ে সিঁটিয়ে থাকতেন নায়িকারা,ছেলে গ্রেফতার মাদক পার্টি থেকে,কে সিদ্ধান্ত কাপুর?

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খান থেকে সিদ্ধান্ত কাপুর(Siddhanth Kapoor), একের পর এক তারকাপুত্র জড়িয়েছেন মাদক কাণ্ডে(Drug Case)। সিদ্ধান্তের আগে তাঁর বোন শ্রদ্ধা কাপুরের নামও জড়িয়েছিল ড্রাগ মামলায়। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের ড্রাগ মামলার সময় এনসিবি হেড কোয়ার্টারে জেরা করা হয় শ্রদ্ধা কাপুরকে। কিন্তু তাঁর থেকে বিশেষ কিছু জানা যায়নি।

রবিবার বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে একটি মাদক পার্টি থেকে গ্রেফতার করা হয় শ্রদ্ধার দাদা সিদ্ধান্তকে। পুলিসের দাবি, মাদকাসক্ত অবস্থাতেই ধরা পড়েন তিনি। সিদ্ধান্ত ছাড়াও আটক করা হয় আরও ৫ জনকে। সেই পার্টির ডিস্কো জকি ছিলেন সিদ্ধান্ত। তবে শুধু জকি হিসাবেই নয়, বোন শ্রদ্ধার মতোই অভিনয়ও করেন তিনি। এমনকী কাজ করেছেন সহকারী পরিচালক হিসাবেও। 

১৯৯৭ সালে 'জুড়ুয়া' ছবিতে শিশুশিল্পী হিসাবে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। এরপর ২০০৬ সালে ভাগম ভাগ ছবিতে প্রিয়দর্শনের সহকারী পরিচালক হিসাবে কাজ করেন সিদ্ধান্ত। চুপ চুপ কে, ভুল ভুলাইয়া, ঢোলের মতো একাধিক সুপারহিট ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। অভিনেতা হিসাবে ডেবিউ করেন ২০১৩, শুটআউট অ্যাট ওয়াডালা ছবিতে। এরপর আগলি, জজবা, হাসিনা পারকর, পল্টন, বোম্বাইরিয়া, ইয়ারাম, হ্য়ালো চার্লি, ভূত, চেহরে একাধিক ছবিতে দেখা গেছে তাঁকে। নায়ক হিসাবে নয়,পার্শ্ব চরিত্রেই অভিনয় করতে দেখা যায় তাঁকে। ভূকাল নামের একটি ওয়েবসিরিজেও অভিনয় করেছেন সিদ্ধান্ত।

শক্তি কাপুর ও শিবাঙ্গী কোলাপুরীর ছেলে সিদ্ধান্ত। পদ্মিনী কোলাপুরী সম্পর্কে তাঁর মাসি। মঙ্গেশকর পরিবারের আত্মীয় শিবাঙ্গী কোলাপুরী যিনি সিদ্ধান্তের মা। শ্রদ্ধা কাপুরকে প্রায়ই দেখা গেছে আশা ভোঁসলে ও লতা মঙ্গেশকরের সঙ্গে। সেই সূত্রে সিদ্ধান্ত মঙ্গেশকর পরিবারেরও অংশ। 

প্রসঙ্গত, রবিবার গভীর রাতে বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে চলছিল মাদক পার্টি। পার্টিতে উপস্থিত ছিলেন ৩৫ জন। তারমধ্যেই মাদক সেবনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ছয় ব্যক্তিকে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করা হয়েছে বলে জানান বেঙ্গালুরুর পুলিস আধিকারিক। আজই তাঁদের আদালতে তোলা হবে বলেও জানা যায়। 

আরও পড়ুন:Shakti Kapoor Son in Drug Case: মাদক পার্টি থেকে আটক শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.