Shamita Shetty-Raqesh Bapat : 'রাকেশের সঙ্গে আমার সম্পর্কটা আর নেই', মৌনতা ভাঙলেন শমিতা

গত বছর বিগ বস (Bigg Boss) OTT- ঘরে শমিতা ও রাকেশের প্রেমের শুরু। তবে বছর ঘুরতে না ঘুরতেই সে প্রেম ভাঙল শিল্পার বোন শমিতার। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, শমিতা শেঠি (Shamita Shetty) ও রাকেশ বাপাট (Raqesh Bapat) আর সম্পর্কে নেই। তবে শমিতা এবং রাকেশ দুজনেই এবিষয়ে চুপচাপ ছিলেন। তবে এবার বিচ্ছেদের গুঞ্জনেই সিলমোহর দিলেন শমিতা এবং রাকেশ। মঙ্গলবার রাতে শমিতা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মৌনতা ভাঙেন। জানান, তিনি আর রাকেশ আর সম্পর্কে নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 27, 2022, 03:26 PM IST
Shamita Shetty-Raqesh Bapat : 'রাকেশের সঙ্গে আমার সম্পর্কটা আর নেই', মৌনতা ভাঙলেন শমিতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর বিগ বস (Bigg Boss) OTT- ঘরে শমিতা ও রাকেশের প্রেমের শুরু। তবে বছর ঘুরতে না ঘুরতেই সে প্রেম ভাঙল শিল্পার বোন শমিতার। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, শমিতা শেঠি (Shamita Shetty) ও রাকেশ বাপাট (Raqesh Bapat) আর সম্পর্কে নেই। তবে শমিতা এবং রাকেশ দুজনেই এবিষয়ে চুপচাপ ছিলেন। তবে এবার বিচ্ছেদের গুঞ্জনেই সিলমোহর দিলেন শমিতা এবং রাকেশ। মঙ্গলবার রাতে শমিতা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মৌনতা ভাঙেন। জানান, তিনি আর রাকেশ আর সম্পর্কে নেই।

গত মে মাসেই রাকেশের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেন শমিতা শেঠি। যে মিউজিক ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষের মন কেড়েছে। মিউজিক ভিডিয়োর কথা বলতে গিয়ে শমিতা লেখেন, 'আমি আর রাকেশ যে আর সম্পর্কে নেই, সেটা সকলকে জানানো ভীষণই গুরুত্বপূর্ণ। তবে তাতে কী! আমার আর রাকেশের এই মিউজিক ভিডিয়োটিকে ভালোবাসায় ভরিয়ে দিন। এখানে ইতিবাচকতা আছে, আবার নতুন দিগন্তও আছে। সকলের জন্য ভালোবাসা এবং কৃতজ্ঞতা রইল।'

আরও পড়ুন-'ইমার্জেন্সি' দিনগুলোয় 'ইন্দিরা' কঙ্গনা, শ্রেয়স হলেন বাজপেয়ী

একইভাবে রাকেশ বাপাট লেখেন, 'আমি আপনাদের সকলকে জানাতে চাই শমিতা এবং আমি আর একসঙ্গে নেই। কিছু ঘটনার মধ্যে দিয়ে নিয়তি আমাদের দুজনের পথকে মিলিয়েছিল। এত ভালোবাসা দেওয়ার জন্য শারা পরিবারকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। আমি ব্যক্তিগত বিষয় নিয়ে বিশেষ কথা বলতে পছন্দ করি না, তাই প্রকাশ্যে বিচ্ছেদের কথা জানাতে চাইনি। যাইহোক, আমি মনে করি আমরা আমাদের ভক্তদের কাছে ঋণী। আমি জানি এই বিচ্ছেদের কথা জেনে হয়ত আপনাদের অনেকেরই মন খারাপ হবে, তবে তারপরেও আপনারা আমাদের আলাদা আলাদা করে ভালোবাসবেন। আপনাদের সকলকে পাশে চাই। এই মিউজিক ভিডিওটি আপনাদের সকলকে উৎসর্গ করছি।'

আরও পড়ুন-'ভয়কে জয় করো, ঝাঁপ দাও', পাহাড়ে উঠে ছেলেকে বললেন হৃত্বিক

সম্পর্কে জড়ানোর পর একসময় শমিতা শেঠি এবং রাকেশ বাপাটের বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। শেঠি পরিবারে নিয়মিত যাতায়াত শুরু করেছিলেন রাকেশ বাপাট। এমনকি পুণেতে রাকেশের পরিবারের সঙ্গেও দেখা করেছিলেন শমিতা শেঠি। তবে শেষপর্যন্ত শমিতা ও রাকেশের প্রেম পরিণতি পেল না। প্রসঙ্গত ২০০০ সালে মহব্বতেঁ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন শমিতা শেঠি। পরবর্তীকালে 'জেহের', 'বেওয়াফা', 'ক্যাশ' সহ আরও বেশকিছু ছবিতে কাজ করেছেন শমিতা। অন্যদিতে 'তুমি বিন' ছবিতে দর্শকদের মন জয় করেছিলেন রাকেশ বাপাট। পরবর্তীকালে 'দিল ভিল প্যার ভ্যার', 'নাম গুম জায়েগা', 'কোয়ি মেরা দিল মে হ্যায়' সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন রাকেশ বাপাট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.