ফটোশুটের সময় হাঙরের হামলা, প্রাণে বাঁচলেন ক্যাটারিনা

আচমকাই হাঙরের মুখে পড়েন ক্যাটারিনা

Updated: Jul 11, 2018, 04:19 PM IST
ফটোশুটের সময় হাঙরের হামলা, প্রাণে বাঁচলেন ক্যাটারিনা

নিজস্ব প্রতিবেদন : বয়ফ্রেন্ডের সঙ্গে মিয়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন। ভেবেছিলেন, ওখানেই সব প্রয়োজনীয় ফটোশুট সেরে নেবেন। শুরুও করেছিলেন। কিন্তু, আচমকাই দুর্ঘটনা। কি হল বাহামাসের মডেল ক্যাটারিনার সঙ্গে জানেন?

আরও পড়ুন : আরাধ্যাকে নিয়ে প্যারিসে পাড়ি দিলেন ঐশ্বর্য

রিপোর্টে প্রকাশ, মিয়ামি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ক্যাটারিনা গিয়েছিলেন ছুটি কাটাতে। জলে নেমে বেশ কিছুক্ষণ সাঁতার কাটার পর আচমকাই একটি হাঙর তাঁকে আক্রমণ করে বসে। ক্যাটারিনার হাতে কামড় বসিয়ে তাঁকে জলের নীচে টেনে নিয়ে যেতে শুরু করে হাঙরটি। বছর ১৯-এর ক্যাটারিনা যন্ত্রনায় ছটপট করতে শুরু করলে, সঙ্গে সঙ্গে তাঁর বয়ফ্রেন্ড জলে নেমে তাঁকে উদ্ধার করেন।

আরও পড়ুন : সইফের প্রথম পক্ষের মেয়ে সারার জন্য ক্যাটরিনা কি করলেন জানেন!

দেখুন সেই ভিডিও..

 

এনবিসি নিউজ-কে দেওয়া এক সাক্ষাতকারে ক্যাটারিনা বলেন, আচমকাই একটি হাঙর তাঁর হাতে কামড় বসিয়ে দেয়। তিনি বুঝতে পারেন, হাঙরের দাঁত তাঁর হাতের চামড়া ভেদ করে ভিতরে বসতে শুরু করেছে। শুধু তাই নয়, আস্তে আস্তে তাঁর গোটা হাতটাই হাঙরের মুখে চলে যেতে শুরু করে বলে ক্যাটারিনা অনুভবও করেন বলে জানান। কোনওক্রমে এরপর হাঙরের মুখ থেকে নিজেকে উদ্ধার করলে, তাঁর বয়ফ্রেন্ড গিয়ে তাঁকে জলের উপরে তুলে নিয়ে আসেন।

আরও পড়ুন : সলমনের সঙ্গে আফ্রিদি, টুইটারে উঠল ঝড়

ফ্লোরিডা ফেরার আগেই ক্যাটারিনাকে চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয়। চিতিসকদের অনুমান, এখনও হাঙরের দাঁতের দু’এক টুকরো ক্যাটারিনার হাতে থাকতে পারে। তাই উপযুক্ত চিকিত্সা না হলে, যে কোনও সময় তা সংক্রমণ হয়ে যেতে পারে। তবে বছর ১৯-এর এই মডেল বলেন, হাঙরের মুখ থেকে উদ্ধার পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।