Shatrughan Sinha on Sonakshi's Wedding: 'খামোশ! আমার মেয়ে যাকে খুশি বিয়ে করুক আপনার কী?'

Sonakshi Sinha-Zaheer Iqbal's Wedding: বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা ও তাঁর প্রেমিক জাহির ইকবাল। মুম্বইয়েই বসছে বিয়ের আসর। কিন্তু সেই বিয়ে ঘিরে হাজারও গুঞ্জন। একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয় যে মুসলিম ছেলেকে বিয়ে করতে যাওয়ার সিদ্ধান্তে খুশি নন সোনাক্ষীর বাবা-মা ও ভাই। যার ফলে, সোনাক্ষীর বিয়েতে উপস্থিত থাকবেন না তাঁরা। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা। 

Updated By: Jun 20, 2024, 02:20 PM IST
Shatrughan Sinha on Sonakshi's Wedding: 'খামোশ! আমার মেয়ে যাকে খুশি বিয়ে করুক আপনার কী?'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর হাতে বাকি মাত্র ৩ দিন, আগামী ২৩ জুন বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha) ও দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবাল (Zaheer Iqbal)। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বিয়ে করছেন তাঁরা, তবে সেই বিয়ের আগেই ছড়িয়েছে হাজারও গুঞ্জন। দু'দিন আগেই শত্রুঘ্ন সিনহা(Shatrughna Sinha) মেয়ের বিয়ের কথা অস্বীকার করে বলেন যে তিনি নাকি মেয়ের বিয়ের কথা জানেনই না। শোনা যায় জাহির ইকবালকে নাকি পছন্দ নয়  শত্রুঘ্নর। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন সুপারস্টার ও তৃণমূল কংগ্রেসের সাংসদ  শত্রুঘ্ন সিনহা। 

সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে বিস্তর চর্চা চলছে নেট দুনিয়ায়। একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয় যে মুসলিম ছেলেকে বিয়ে করতে যাওয়ার সিদ্ধান্তে খুশি নন সোনাক্ষীর বাবা-মা ও ভাই। যার ফলে, সোনাক্ষীর বিয়েতে উপস্থিত থাকবেন না তাঁরা। এমনকী সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীকে আনফলো করে দিয়েছেন অভিনেত্রীর মা ও ভাই। কিন্তু এসবই উড়িয়ে দিয়ে মেয়েকে নিয়ে চর্চাকারীদের উদ্দেশ্যে বললেন, ‘খামোশ’।

আরও পড়ুন- Deepika Padukone: বেবিবাম্প নিয়েই পেনসিল হিলে! তুমুল চর্চায় দীপিকা

সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন বলেন, ‘আমাকে বলুন, এটি কার জীবন? এটি আমার একমাত্র কন্যা সোনাক্ষীর জীবন, যাকে নিয়ে আমি অত্যন্ত গর্ব বোধ করি। সে আমাকে তার শক্তির স্তম্ভ মনে করে। অবশ্যই আমি তার বিয়েতে উপস্থিত থাকব। সোনাক্ষী-জাহির একসঙ্গে জীবন কাটাতে চায়; তাদের একসঙ্গে দারুণ মানিয়েছে।’

সোশ্যাল মিডিয়ায় যারা সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের চর্চা করছেন, তাদের সতর্ক করে শত্রুঘ্ন বলেন, “আমি আমার সিগনেচার সংলাপ ‘খামোশ’ দিয়ে তাদের সতর্ক করতে চাই। এটা আপনাদের বিষয় নয়, আপনারা আপনাদের কাজে মন দিন।” এই ঘটনার আগে এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা বলেছিলেন, ‘আমরা সোনাক্ষীর বিচারবুদ্ধির ওপরে ভরসা রাখি। সে কখনো সংবিধান বর্হিভূত ও বেআইনি সিদ্ধান্ত নিতে পারে না। প্রাপ্তবয়স্ক হিসেবে তার সিদ্ধান্ত নেওয়ার নিজস্ব অধিকার রয়েছে। আমার মেয়ে যখন বিয়ে করবে তখন আমি নাচব।’ শত্রুঘ্নর কথাতেই পরিষ্কার যে সোনাক্ষীর পছন্দের পাত্রকেই পছন্দ তাঁর বাবা, মা ও ভাইয়ের। তাঁরা সকলেই উপস্থিত থাকতে চলেছেন সোনাক্ষী ও জাহিরের বিয়েতে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.