'ফাঁসানো হচ্ছে', কাঁদলেন পরীমণি, অভিনেত্রীর পোশাক নিয়ে আদালতে তুলকালাম

 চিৎকার করে তাঁর দাবি, 'আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, আমি নির্দোষ'। ম

Updated By: Aug 12, 2021, 03:04 PM IST
'ফাঁসানো হচ্ছে', কাঁদলেন পরীমণি, অভিনেত্রীর পোশাক নিয়ে আদালতে তুলকালাম

নিজস্ব প্রতিবেদন : ৪ দিনের রিমান্ড শেষে আদালতে কাঁদলেন বাংলাদেশের (Bangladesh) বিতর্কিত অভিনেত্রী পরীমণি।  চিৎকার করে তাঁর দাবি, 'আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, আমি নির্দোষ'। মঙ্গলবার মাদক মামলায় পরীমণির আরও দুদিনের পুলিসি রিমান্ড মঞ্জুর করে বাংলাদেশের আদালত। সঙ্গে আরও দুই অভিযুক্ত প্রযোজক নজরুল ইসলাম রাজকে ৬ দিনের ও মডেল মরিয়ম আক্তার মৌকে আরও ২ দিনের রিমান্ডে পাঠানো হয়েছে।

বাংলাদেশের সংবাদ-মাধ্যম সূত্রে খবর, এদিন ঢাকার (Dhaka) হাকিম আদালত থেকে সিআইডি কার্যালয়ে নিয়ে যাওয়ার সময় উপস্থিত জনতার সামনে পরীমণি দাবি করেন, তিনি নির্দোষ, তাকে ফাঁসানো হচ্ছে। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে চিৎকার করে বলতে থাকেন, 'আমার বিরুদ্ধে মামলা শতভাগ মিথ্যা। সাংবাদিক, আপনারা কী করছেন?' শুধু তাই নয় পরীমণি দাবি করেন, তাঁকে কোনও কথা বলতেই দেওয়া হচ্ছে না। এদিন আদালতেও শুনানির সময় পরীমণিকে কাঁদতে দেখা যায়। মিনিট পাঁচেক ধরে তিনি কাঁদতে থাকেন। 

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট ডুবিয়ে পুলিস আধিকারিকের মুখ থেকেই কেক খেলেন পরীমণি, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন-দিনের পর দিন, রিমান্ডে রেখে পরীমণিকে ধর্ষণ করা হচ্ছে না তো? প্রশ্ন তুললেন Taslima

এদিন পরীমণির আইনজীবী মজিবুর রহমান দাবি করেন, অভিনেত্রী গ্রেফতার হওয়ার পর যে পোশাক পরে ছিলেন, আজও সেই পোশাক পরে রয়েছেন। তাঁকে তাঁর আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করার বা কথা বলার কোনো সুযোগ দেওয়া হচ্ছে না। এটি একজন নাগরিকের সাংবিধানিক অধিকারের পরিপন্থী।  এই আইনজীবী বিচারকের উদ্দেশে বলেন, 'একশ কয়েক ঘণ্টা ধরে তিনি একই কাপড় পড়ে আছেন।' তখন পরীমণির পাহারায় থাকা এক মহিলা পুলিস কর্মী বিচারককে পাল্টা জানান, অভিনেত্রী জেলে অন্য পোশাকে ছিলেন। এজলাসে আসার সময় তিনি পোশাক পাল্টে আগের পোশাকই পড়েছেন। জবাবে পরীমণির আইনজীবী ফের প্রশ্ন তোলেন, 'পরীমণি কি পুরুষ যে ইচ্ছে হলেই পোশাক চেঞ্জ করতে পারবেন।'

প্রসঙ্গত, গত ৪ অগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগীকে আটক করে র‍্যাব। অভিনেত্রীর বাড়ি থেকে উদ্ধার হয় মাদকদ্রব্য এবং বিদেশি মদ। পরে র‍্যাব-এর তরফে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)