ধর্ম পালটে বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর!

স্বরা ভাস্করের সিনেমার ট্রেলার সামনে আসার পর জোর তরজা শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 26, 2020, 03:55 PM IST
ধর্ম পালটে বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর!

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত সম্পর্কে জড়িয়ে পড়লেন দিব্যা দত্ত এবং স্বরা ভাস্কর। পাকিস্তান থেকে আসা স্বরা যখন দিব্যা দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান, সেই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে। কি অবাক লাগছে শুনে!
তাহলে দেখুন...

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি মুক্তি পায় শির কোরমার ট্রেলার। যেখানে ভারত এবং পাকিস্তানের দুই বান্ধবীর গল্পকে তুলে ধরা হয়েছে। সিতারা এবং সায়রা কীভাবে একে অপরকে ভালবেসে, সম্পর্কে জড়িয়ে পড়েন, তাই তুলে ধরা হয়েছে শির কোরমার ট্রেলারে। যদিও নিজেদের মধ্যে ভালবাসার বন্ধন থাকলেও, পরিবারের তরফে প্রথমে মেনে নেওয়া হয়নি দুই বান্ধবীর এই সম্পর্ককে। সবকিছু জেনে বুঝেও মা বার বার ফিরিয়ে দিয়েছেন মেয়েকে। শেষ পর্যন্ত মা কি মেনে নেবেন তাঁর মেয়ের সম্পর্ক! জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার পর ভূমি, নেকলাইন পোশাক পরে আক্রমণের মুখে বলিউড অভিনেত্রী
শির কোরমার ট্রেলার মুক্তি পাওয়ার পরই জোর হইচই শুরু হয়ে যায়। এই সিমোয় সিতারা এবং সায়রার ভূমিকায় দিব্যা দত্ত এবং স্বরা ভাস্করকে দেখা যাচ্ছে। রয়েছেন শাবানা আজমিও। এই সিমোয় বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে প্রিয়া মালিককেও। সবকিছু মিলিয়ে শির কোরমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই সরগরম হয়ে উঠছে পেজ থ্রির পাতা।

আরও পড়ুন : 'দিল্লি জ্বলছে, আপনি ট্রাম্পের সঙ্গে খেতে বসেছেন?' কটাক্ষের মুখে এ আর রহমান

এদিকে স্বরা ভাস্করের সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে ফের কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। দিল্লিতে মানুষ মরছে, আর আপনি নিজের খুশি নিয়ে ভাবছেন বলে করা হয় কটাক্ষ। কেউ আবার বলতে শুরু করেন, মানুষের মধ্যে লড়াই শুরু করিয়ে কীভাবে সবকিছু করতে পারেন, এমন প্রশ্নও করাহয় স্বরাকে।
প্রসঙ্গত নাগরিকত্ব আইনের প্রতিবাদে হোক কিংবা জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ঘটনা কিংবা দিল্লির হিংসা, সবকিছুতেই মুখ খুলেছেন স্বরা। যা নিয়ে সমানভাবে আক্রমণের মুখে পড়তে হচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে।