Sidharth-এর শোক কাটিয়ে পর্দায় ফিরছে Shehnaaz, সুখবর শেয়ার করলেন Diljit

শেহনাজকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন তাঁর ফ্যানেরা। 

Updated By: Sep 16, 2021, 01:45 PM IST
Sidharth-এর শোক কাটিয়ে পর্দায় ফিরছে Shehnaaz, সুখবর শেয়ার করলেন Diljit

নিজস্ব প্রতিবেদন: সময়টা খুবই খারাপ যাচ্ছে শেহনাজের গিলের (Shehnaaz Gill) । কিছুদিন আগেই তিনি হারিয়েছেন তাঁর কাছের মানুষ সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla)। সিদ্ধার্থের শোকে পাথর হয়ে গিয়েছিল শেহনাজ। তাঁকে জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন সিদ্ধার্থের মা। তিনি চান খুব তাড়াতাড়ি কাজে ফিরুক শেহনাজ। অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন নায়িকা। ছবির নাম Honsla Rakh। সেই ছবিরই ডাবিং শুরু করবেন শেহনাজ।

অনেকদিন ধরেই শেহনাজের এই সিনেমার অপেক্ষায় রয়েছে তাঁর ফ্যানেরা। অবশেষে বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিলজিৎ লিখেছেন, খুব শীঘ্রই এই ছবির ডাবিং শুরু করবেন তিনি। এমনকি তিনি জানিয়েছেন খুব শীঘ্রই আসতে চলেছে এই ছবির টিজার। এই খবর সামনে আসতেই নেটদুনিয়ায় বাঁধ ভাঙা উচ্ছ্বাস সিডনাজের (Sidnaaz) ফ্যানেদের। 

আরও পড়ুন: Bigg Boss OTT: অন্তর্বাস নিয়ে তুমুল ঝগড়া Divya ও Neha-র, বিবাদে জড়ালেন Shamitaও

টুইটারে শেহনাজকে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন তাঁর ফ্যানেরা। এই প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন দিলজিৎ ও শেহনাজ। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন দিলজিৎ। ছবির শুটিং হয়েছে কানাডায়। আগামী ১৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে Honsla Rakh।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.