Bigg Boss OTT: অন্তর্বাস নিয়ে তুমুল ঝগড়া Divya ও Neha-র, বিবাদে জড়ালেন Shamitaও

দিব্যাও পাল্টা চিৎকার করে নিজেকে বাঁচানোর চেষ্টা করতে থাকেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 01:27 PM IST
Bigg Boss OTT: অন্তর্বাস নিয়ে তুমুল ঝগড়া Divya ও Neha-র, বিবাদে জড়ালেন Shamitaও

নিজস্ব প্রতিবেদন : যত দিন যাচ্ছে, ততই জমে উঠছে বিগ বস ওটিটি (Bigg Boss OTT)। নিত্যদিনই প্রতিযোগীদের কলহে আলোচনায় বিগ বসের বাড়ি। সম্প্রতি, অন্তর্বাস নিয়ে নোংরা কলহে জড়ালেন নেহা ভাসিন (Neha Bhasin) এবং শমিতা শেট্টি (Shamita Shetty) এবং দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-র ঘরে সাম্প্রতিক অন্তর্বাস কাণ্ডের জেরে দিব্যাকে একহাত নেন শমিতা ও নেহা। দিব্যাও পাল্টা চিৎকার করে নিজেকে বাঁচানোর চেষ্টা করতে থাকেন।

গত সপ্তাহেও এই একই ঘটনার জেরে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)) এবং নেহা ভাসিন (Neha Bhasin)। দিব্যা দেখেন সিঙ্কের নিচে একটি না ধোয়া অন্তর্বাস পড়ে রয়েছে। তিনি সব মেয়েদের জিজ্ঞাসা করেন, অন্তর্বাসটি কার? ওটি নেহা ভাসিনের অন্তর্বাস জানতে পেরে তাঁকে নোংরা বলে অক্রমণ করেন দিব্যা। এরপরই তাঁদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়ে যায়। 

আরও পড়ুন-Nia Sharma: মুম্বইয়ে নতুন কেনা ফ্ল্যাটে গৃহপ্রবেশ, দেখুন বিলাসবহুল বাড়ির অন্দরমহল

বুধবার, বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-র ঘরে পরিদর্শনে আসা কিছু সাংবাদিকের সামনে গত সপ্তাহের ওই ঘটনা ফের আলোচনায় উঠে আসে। অনলাইন ক্লিপে ফের ঘটনাটি তুলে ধরা হয়। এক সাংবাদিক বলেন, দিব্যার মন্তব্যগুলি ভীষণই কুরুচিপূর্ণ। একথা শুনে  দিব্যা আগরওয়াল (Divya Agarwal) পাল্টা বলেন, ''যা ঘটেছে তা অস্বাস্থ্যকর। অন্তর্বাস যদি কোনো পুরুষেরও হত, আমি ওই একই কাজ করতাম।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

ভিডিয়োতে দেখা যায়, ''দিব্যা আগরওয়াল (Divya Agarwal)  কোনওভাবেই নিজেকে ভুল বলতে রাজি হননি। শমিতা ও নেহা দুজনেই তাঁকে চুপ করার কথা বললেও দিব্যা বলেন "এটি পরিষ্কার -পরিচ্ছন্নতার বিষয়।" নেহা দিব্যা  সেখান থেকে চলে যেতে বলেন। আর শমিতা বলেন, নিজের অহংকার নিজের কাছে রাখো।  যাতে আরও চটে যান দিব্যা আগরওয়াল (Divya Agarwal)।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.