#JusticeForSushantForum, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে উঠছে জোরাল দাবি

অনুরাগীদের ধন্যবাদ জানান শেখর সুমন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 24, 2020, 07:17 PM IST
#JusticeForSushantForum, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে উঠছে জোরাল দাবি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চেয়ে সরব হন শেখর সুমন। শুরু করেন  #JusticeforSushantforum ক্যাম্পেইন। শেখর সুমনের সেই ক্যাম্পেইনের ডাকে সাড়া দিয়ে সামিল হলেন অগণিত মানুষ। সুশান্তের মৃত্যুর তদন্তের ভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়, সেই দাবিতেই সরব হচ্ছেন সুশান্তের অনুরাগীরা।

আরও পড়ুন  : স্বজনপোষণের জের! 'হাফ গার্লফ্রেন্ড'-এ সুশান্তকে সরিয়ে আসেন অর্জুন

সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে যাঁরা শেখর সুমনের ক্যাম্পেইনের সঙ্গে গলা মেলাতে শুরু করেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানান অভিনেতা। পাশাপাশি এও জানান, সুশান্তের মৃত্যুর বিচার যাতে ঠিক পথে এগোয়, তার জন্য যেন সবাইকে অপেক্ষা করতে হবে। বিচারের জন্য সময় লাগতেই পারে, তা জন্য যাতে কেউ বিমর্ষ হয়ে না পড়েন, সুশান্ত অনুরাগীদের সেই বার্তাও দেন শেখর সুমন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য যে বা যাঁরা দায়ী, তাঁরা যেন শাস্তি পান,  সেই দাবিতেও তাঁরা সরব হয়েছেন। তাই বিচার না মেলা পর্যন্ত তাঁরা শান্ত হয়ে বসবেন না বলেও সুশান্ত অনুরাগীদের আশ্বাস দেন শেখর সুমন।

আরও পড়ুন  : করণ, যশরাজ, সলমনকে বয়কটের দাবিতে একজোট ৪০ লক্ষ মানুষ!

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতরে মৃত্যুর পর করণ জোহর, সলমন খান-দের বয়কটের ডাক দিয়ে অনলাইনে পিটিশনে স্বাক্ষর করতে শুরু করেন বহু মানুষ। করণ, সলমনদের বয়কটের ডাক দিয়ে ইতিমধ্যেই ওই অনলাইন পিটিশনের ৪০ লক্ষ মানুষ স্বাক্ষর করেছেন বলে খবর।

পাশাপাশি বিহারে সলমন খানের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন মানুষ। সলমনের বিয়িং হিউম্যান স্টোরে চালানো হয় ভাঙচুর। পাশাপাশি সলমন খানে পোস্টারও সব ছিড়ে ফেলেন সুশান্ত অনুরাগীরা। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।